পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

বড়মা পাবলিসিটি পেয়ে আজ বড়মা হয়েছেন : মমতা

"আজকে বড়মা বড়মা হয়েছেন পাবলিসিটি পেয়ে । বড়মা অসুস্থ হলে কে ভরতি করেছে ? আমি ভরতি করেছি । আমরা খরচা করেছি । তোমরা তো কোনওদিন আসনি ।" বললেন মমতা বন্দ্যোপাধ্যায় ।

By

Published : Apr 29, 2019, 5:16 PM IST

Updated : Apr 29, 2019, 5:25 PM IST

মমতা বন্দ্যোপাধ্যায়

বাগদা, 29 এপ্রিল : "মমতাবালার নাম সুপারিশ করেছিলেন বড়মা । কোথায় ছিল তখন এরা । আজকে বড়মা বড়মা হয়েছেন পাবলিসিটি পেয়ে । বড়মা অসুস্থ হলে কে ভরতি করেছে ? আমি ভরতি করেছি । আমরা খরচা করেছি । তোমরা তো কোনওদিন আসোনি ।" বাগদার হেলেঞ্চায় নির্বাচনী জনসভা থেকে আজ BJP-কে কটাক্ষ করে একথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায় ।

আজ হেলেঞ্চায় মমতাবালা ঠাকুরের সমর্থনে জনসভা করেন তৃণমূল সুপ্রিমো । বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রীয় বাহিনীর উদ্দেশে বলেন, "BSF ভাইদের বলছি, স্থানীয়দের সঙ্গে মিলেমিশে কাজ করুন । BJP-র কথা শুনে কোনও ভুল পথে যাবেন না । আপনাদের কোনও দল করার প্রয়োজন নেই । আমাদের দল করারও কোনও প্রয়োজন নেই । কোনও রাজনীতি করবেন না ।"

CRPF-র সমালোচনা করে বলেন, "আজ শুনলাম দুবরাজপুরের একটি বুথে ঢুকে CRPF গুলি চালিয়েছে । এতো সাহস ! আইন-শৃঙ্খলা রাজ্যের বিষয় । CRPF বুথের বাইরে দাঁড়িয়ে থাকবে । কিন্তু, লাঠি, গুলি চালানোর কোনও অধিকার ওদের নেই । এমনকী যদি প্যারেড করতে হয়, তো রাজ্যের পুলিশকে সঙ্গে নিয়ে তা করতে হয় । আইন আমরাও জানি। BJP গায়ের জোরে আইনটাকে অপপ্রয়োগ করছে। এসব করে কোনও লাভ নেই।"

শুনুন মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য

কেন্দ্রীয় বাহিনী নিয়ে কেন্দ্রকে সরাসরি আক্রমণ করেন মমতা। বলেন, "দুর্গাপুজোর সময়ে পাহারা দেবে রাজ্য পুলিশ। কালীপুজোর সময়ে পাহারা দেবে এরা। চোর এলে পাহারা দেবে এরা। আর ভোট এলে তখন তোমার দিল্লির পুলিশ চাই ! তাহলে দিল্লির ভোটটা করানোর কী দরকার !"

Last Updated : Apr 29, 2019, 5:25 PM IST

ABOUT THE AUTHOR

...view details