পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 22, 2021, 8:15 PM IST

ETV Bharat / state

Fire BJP Worker House: বিজেপি কর্মীর বাড়িতে আগুন লাগানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

বিজেপি কর্মীর বাড়ি এবং কাঠের গোলায় আগুন লাগানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। গাইঘাটা থানায় অভিযোগ জানিয়েছে বিজেপি কর্মীর পরিবার ৷ যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল ৷

Fire BJP Worker House
বিজেপি কর্মীর বাড়িতে আগুন লাগানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

গাইঘাটা, 22 অক্টোবর: বিজেপি করার অপরাধে এক বিজেপি কর্মীর বাড়ির গোয়ালঘর ও কাঠের গোলায় আগুন লাগানোর অভিযোগ উঠল রাজ্যের শাসকদল তৃণমূলের বিরুদ্ধে। ওই বিজেপি কর্মী ও তাঁর পরিবারের দাবি তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বাড়িতে আগুন লাগিয়েছে। বুধবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে উত্তর 24 পরগনা জেলার গাইঘাটা থানার বৈকারা এলাকার যশোর রোড সংলগ্ন বিশ্বজিৎ দত্তের বাড়িতে। আগুন লাগানোর ঘটনার তদন্ত চেয়ে গাইঘাটা থানায় অভিযোগ জানিয়েছে দত্ত পরিবার ৷ দত্ত পরিবারের আরও অভিযোগ, যশোর রোড সংলগ্ন জমি জবরদখল করে তৃণমূলের ঝাণ্ডা লাগিয়ে পার্টি অফিস তৈরি করা হয়েছে।

বিশ্বজিৎ ও তাঁর পরিবারের লোকেরা জানিয়েছে, বুধবার সন্ধ্যা সাতটা নাগাদ হঠাৎই তারা দেখেন তাদের বাড়ির সামনের রাস্তার জমিতে তৃণমূলের পতাকা লাগানো হচ্ছে ৷ দলীয় কার্যালয় লেখা একটি ব্যানারও টাঙিয়ে দেওয়া হয়েছে ৷ সেই রাতেই প্রতিবেশীদের চিৎকার শুনে ঘুম ভাঙ্গে বিশ্বজিতের মা লক্ষ্মী দত্তর। তিনি বলেন,"উঠে দেখি গোয়ালঘর এবং তার পাশের মাঠের গাদায় আগুন জ্বলছে। এলাকার লোকজন মিলে এসে জল দিয়ে আগুন নেভানো হয় ৷ "

বিজেপি কর্মীর বাড়িতে আগুন লাগানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

আরও পড়ুন: আমডাঙায় বিজেপি কর্মীর অস্বাভাবিক মৃত্যুতে খুনের মামলা দায়ের সিবিআইয়ের

পরিবারের অভিযোগ, ছেলে বিজেপি করার অপরাধে বাড়িতে আগুন লাগানো হয়েছে ৷ তাদের দখলে থাকা বাড়ি থেকে রাস্তায় যাতায়াতের জমি দখল করে দলীয় কার্যালয় বানাচ্ছে তৃণমূল। যদিও অভিযোগ অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতা শংকর বিশ্বাস ৷ তিনি বলেন, "এলাকার কয়েকজন যুবক বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছে। তারা বিশ্বজিতরে সঙ্গে থাকত। তাঁর সঙ্গ ছেড়ে আসা মেনে নিতে পারছে না বিশ্বজিত। তারা নিজেরা আগুন লাগিয়ে আমাদের দোষ দিচ্ছে। গোয়ালঘর ও কাঠের গোলায় আগুনের ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই ৷ তৃণমূল কংগ্রেসের কর্মী-সমর্থকরা এই ধরনের কাজ করে না।"

ABOUT THE AUTHOR

...view details