পশ্চিমবঙ্গ

west bengal

নামী কম্পানির বস্তায় ভেজাল সিমেন্ট বিক্রি, গ্রেপ্তার 3

মিনাখাঁ থানার রাজেন্দ্রপুর এলাকায় দীর্ঘদিন ধরে ভেজাল সিমেন্ট তৈরির কারবার চলছিল । সেই সিমেন্ট বাজারের একটি নামী কম্পানির ছাপ মারা বস্তায় ভরে বিক্রি করা হত । যে কম্পানির ছাপ মারা বস্তায় ওই ভেজাল সিমেন্ট বিক্রি হচ্ছিল তারা বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেয় ।

By

Published : Oct 14, 2019, 2:07 AM IST

Published : Oct 14, 2019, 2:07 AM IST

Updated : Oct 14, 2019, 8:08 AM IST

arrested persons

মিনাখাঁ, 14 অক্টোবর : নামী কম্পানির ছাপ মারা বস্তায় ভরে ভেজাল সিমেন্ট বিক্রির রমরমা কারবার চলছিল কিছুদিন ধরে । গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ কারখানায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করেছে । শুক্রবার বসিরহাটের মিনাখাঁর ঘটনা। ধৃতদের শনিবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হয়। বিচারক তাদের ১৪ দিন জেল হেপাজতে রাখার নির্দেশ দিয়েছেন।


পুলিশ সূত্রে জানা গিয়েছে, মিনাখাঁ থানার রাজেন্দ্রপুর এলাকায় দীর্ঘদিন ধরে ভেজাল সিমেন্ট তৈরির কারবার চলছিল । সেই সিমেন্ট বাজারের একটি নামী কম্পানির ছাপ মারা বস্তায় ভরে বিক্রি করা হত । যে কম্পানির ছাপ মারা বস্তায় ওই ভেজাল সিমেন্ট বিক্রি হচ্ছিল তারা বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেয় ।

দেখুন ভিডিয়ো

খবর পেয়ে শুক্রবার পুলিশ রাজেন্দ্রপুরে সিমেন্ট তৈরির সেই কারখানায় অভিযান চালায়। সেখান থেকে তিনজনকে পুলিশ হাতেনাতে আটক করে। ধৃতদের নাম মণিরুল ইসলাম, ইসমাইল সর্দার ও রাজেশ মোল্লা। তাদের বাড়ি দক্ষিণ 24 পরগনা জেলার কাশীপুর থানার কাঁঠালিয়া গ্রামে। ধৃতদের হেপাজত থেকে 110 বস্তা ভেজাল সিমেন্ট বাজেয়াপ্ত করেছে পুলিশ। সেই সঙ্গে আটক করা হয়েছে চারচাকার একটি পণ্যবাহী গাড়ি।

পুলিশ পরে ওই তিনজনকে গ্রেপ্তার করে । গতকাল বসিরহাট মহকুমা আদালতে তাদের তোলা হয় । বিচারক তাদের জেল হেপাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

Last Updated : Oct 14, 2019, 8:08 AM IST

ABOUT THE AUTHOR

...view details