পশ্চিমবঙ্গ

west bengal

স্বামীর হত্যাকারীদের ফাঁসি চাই, দাবি BJP কর্মীর স্ত্রীর

By

Published : Jun 22, 2019, 11:47 PM IST

তৃণমূলকর্মীদের বিরুদ্ধে অভিযোগ তুলে মৃত BJP কর্মী নাজমুলের বিবি শিউলি বলেন, "আমার স্বামী BJP করে । এটাতেই ওদের (তৃণমূলের) রাগ । ওকে মারবে বলেছিল ! কিন্তু একেবারে শেষ করে দিল ।"

মৃত নাজমুল করিমের বিবি শিউলি

আমডাঙা, 22 জুন: "আমার স্বামীকে যেভাবে হত‍্যা করা হয়েছে, ওদের‌ও যেন সেভাবে হত‍্যা করা হয়।" ETV ভারতকে দেওয়া সাক্ষাৎকারে দোষীদের উদ্দেশে এমনই মন্তব্য করলেন আমডাঙায় নিহত BJP-কর্মী নাজমুল করিমের বিবি শিউলি বিবি ।

তৃণমূলকর্মীদের বিরুদ্ধে অভিযোগ তুলে শিউলি বলেন, "আমার স্বামী BJP করে । এটাতেই ওদের (তৃণমূলের) রাগ । ওকে মারবে বলেছিল ! কিন্তু একেবারে শেষ করে দিল ।"

শিউলি জানান, কয়েকদিন ধরেই নাজমুলের শরীর খারাপ ছিল । তাই গতকাল দোকান থেকে ওষুধ আনতে গেছিল । কিন্তু আর বাড়ি ফেরেনি । শিউলির অভিযোগ, সাত-আট মাস আগে স্থানীয় তৃণমূল নেতা জয়নাল ও তার সঙ্গীরা বাড়িতে এসে নাজমুলকে শাসিয়ে যায় । এমনকী মারধরও করে তাকে ।

আরও পড়ুন : BJP কর্মী খুন আমডাঙায়, অভিযুক্ত তৃণমূল

অভিযুক্তদের শাস্তি প্রসঙ্গে নিহত নাজমুলের বিবি বলেন, "আমি হয় ওদের মারব, না হয় পুলিশের হাতে তুলে দেব। ওদের ফাঁসি চাই । আমার স্বামীকে যেভাবে হত‍্যা করা হয়েছে, সেভাবে যেন ওদেরও হত‍্যা করা হয়।" গতকাল BJP-কর্মী নাজমুল করিমের হত্যার ঘটনায় এখন কার্যত ফুঁসছে আমডাঙার দক্ষিণপাড়া গ্রাম ।

আরও পড়ুন : মৃত BJP-কর্মীর পরিবারকে 10 লাখ টাকা সাহায্যের আশ্বাস অর্জুনের

ABOUT THE AUTHOR

...view details