পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 15, 2021, 6:32 PM IST

Updated : Jul 15, 2021, 8:40 PM IST

ETV Bharat / state

JMB Suspect Arrested : ছেলের কাজকর্ম নিয়ে জানতেন না, ফাঁসানোর আশঙ্কা লালুর মায়ের

জেএমবি জঙ্গি সন্দেহে বারাসত থেকে ধৃত লালু সেনের মা কথা বললেন ইটিভি ভারতের সঙ্গে ৷ জানালেন, ছেলের কার্যকলাপ সম্পর্কে তাঁর কোনও ধারণা নেই ৷ তিনি জানতেন ছেলের এক্সপোর্ট-ইম্পোর্টের ব্যবসা করে ৷ তার বাইরে সে কী করে বা না করে সে সম্পর্কে কোনও তথ্য জানা নেই তাঁর ৷

বারাসতে জেএমবি জঙ্গি সন্দেহে ধৃত লালু সেনের মা ইটিভি ভারতের মুখোমুখি ৷
বারাসতে জেএমবি জঙ্গি সন্দেহে ধৃত লালু সেনের মা ইটিভি ভারতের মুখোমুখি ৷

বারাসত, 15 জুলাই : মা জানতেন ছেলে ব্যবসা করে ৷ তার বাইরে তার গতিবিধি সম্পর্কে তাঁর কিছু জানা নেই ৷ ইভিটি ভারতকে এমনই জানালেন জেএমবি জঙ্গি (Jamaat-ul-Mujahideen Bangladesh) সন্দেহে বারাসত থেকে ধরা পড়া লালু সেনের মা ৷ বারাসত থেকে বুধবার রাতে লালুকে গ্রেফতার করেছে এসটিএফ (Special Task Force) ।

সূত্রের খবর, ধৃত লালু ওরফে রাহুল জেএমবি জঙ্গি নাজিউরের ঘনিষ্ঠ সহযোগী ৷ বাংলাদেশ থেকে হুন্ডির মাধ্যমে টাকা লেনদেন করত রাহুল । জঙ্গিদের জন্য সে ভুয়ো পরিচয়পত্র, প্যান কার্ড, আধার কার্ড তৈরি করত ৷ হরিদেবপুরে ধৃত জেএমবি জঙ্গিদের জেরা করেই বারাসতের বাসিন্দা এই জঙ্গির খোঁজ মেলে । ধৃতের কাছ থেকে বাজেয়াপ্ত হয়েছে দু'টি ল্যাপটপ, আইপ্যাড, মোবাইল ফোন ও বেশকিছু নথিপত্র ।

গতকাল রাতের পর থেকে মুষড়ে পড়েছেন লালু সেনের মা সন্ধ্যা সেন ৷ এসটিএফের অভিযানের সময় তিনি ও তাঁর মেজো ছেলে লালুকে একটি ঘরে বসিয়ে রাখা হয় ৷ এদিন রীতিমতো অসুস্থ দেখাল তাঁকে ৷ ছেলের এত কাণ্ডের কথা কিছুই জানতেন না বলে ইটিভি ভারতকে একান্ত সাক্ষাৎকার জানিয়েছেন সন্ধ্যাদেবী ৷ বলেন, "শ্বশুরবাড়ি হওয়ার সুবাদে বাংলাদেশে লালুর যাতায়াত ছিল ঠিকই । তবে জঙ্গিদের সঙ্গে তার সখ্যতা কিংবা হুন্ডির মাধ্যমে টাকা লেনদেন করত কি না তা আমাদের জানা নেই । এই বিষয়ে ও আমাদের কিছুই জানাত না । খোলের এক্সপোর্ট-ইম্পোর্টের ব্যবসা করত লালু । তাই ওকে কেউ ফাঁসাতে পারে বলেও সন্দেহ আমাদের ৷"

এই ঘটনায় যথেষ্ট আতঙ্ক ও চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় । এনিয়ে প্রকাশ্যে কেউ কিছু বলতে চাইলেন না তেমন ৷ তবে হতবাক সকলে ।

বারাসতে জেএমবি জঙ্গি সন্দেহে ধৃত লালু সেনের মা ইটিভি ভারতের মুখোমুখি ৷

আরও পড়ুন : জেএমবি সদস্য সন্দেহে বারাসত থেকে গ্রেফতার আরও 1

Last Updated : Jul 15, 2021, 8:40 PM IST

ABOUT THE AUTHOR

...view details