পশ্চিমবঙ্গ

west bengal

মোবাইল চোর সন্দেহে নগ্ন করে ঘষা হল বিছুটি !

By

Published : Jul 21, 2019, 4:26 AM IST

Updated : Jul 21, 2019, 6:21 AM IST

শুক্রবার দুপুরে ওই দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন ভ্যানচালক বিকাশ । দোকানদার তাঁর মোবাইলটি খুঁজে পাচ্ছিলেন না । বিকাশকে সন্দেহ করেই শুরু হয় অত্যাচার । মারধর, উলঙ্গ করে বিছুটি পাতা ঘষে দেওয়াতেই শেষ নয় । দোকানের সামনে নর্দমায় ফেলে ওই যুবককে মোবাইল খুঁজতে বাধ্য করে ফের একপ্রস্থ মারধর করেন অভিযুক্তরা ।

মোবাইল চোর

বনগাঁ, 21 জুলাই : প্রত্যন্ত গ্রামের ঘটনা নয় । এবার উত্তর 24 পরগনা জেলার বনগাঁ শহরে অত্যাচারের ঘটনা সামনে এল । মোবাইল চোর সন্দেহে উলঙ্গ করে শরীরে বিছুটি পাতা লাগিয়ে বেধড়ক মারধর করা হল এক যুবককে । বিকাশ বিশ্বাস (নাম পরিবর্তিত ) নামে ওই যুবক ও তাঁর পরিবার থানার দ্বারস্থ হয়েছেন । ঘটনাটি ঘটেছে বনগাঁ থানার দু'নম্বর এলাকায়।

বিকাশ বিশ্বাসের ঘটনা এককথায় শিউরে ওঠার মতো । শারীরিক ও মানসিক নিগ্রহের পরে নির্যাতিত যুবককে এলাকায় ঘোরানোর অভিযোগও উঠেছে স্থানীয় এক দোকানদার ও তাঁর শাগরেদের বিরুদ্ধে । শুক্রবার দুপুরে ওই দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন ভ্যানচালক বিকাশ । দোকানদার তাঁর মোবাইলটি খুঁজে পাচ্ছিলেন না । বিকাশকে সন্দেহ করেই শুরু হয় অত্যাচার । প্রথমে মারধর পরে নগ্ন করে বিছুটি পাতা ঘষে দেওয়া হয় । এতেই শেষ নয় । দোকানের সামনে নর্দমায় ফেলে ওই যুবককে মোবাইল খুঁজতে বাধ্য করে ফের একপ্রস্থ মারধর করেন অভিযুক্তরা । মারধরের জেরে বিকাশের মুখ ফেটে যায় ও ডান চোখে রক্ত জমে যায় ।

শুক্রবার রাত আটটা নাগাদ অভিযুক্তরা বিকাশের ভ্যান ও মোবাইল আটকে রেখে তাঁকে ছেড়ে দেন । ভ্যান ও মোবাইল ছাড়াতে দশ হাজার টাকা দাবি করেন ওই দোকানদার । টাকা না থাকায় তিনি খালি হাতে ফিরে আসেন । সে রাতেই তাঁকে বনগাঁ মহকুমা হাসপাতালে ভরতি করা হয় । প্রাথমিক চিকিৎসার পর ছেড়েও দেওয়া হয় । এদিকে, গতকাল রাতে ভ্যান, মোবাইল ফেরত ও দোষীদের শাস্তির দাবিতে বনগাঁ থানার দ্বারস্থ হন বিকাশ । পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে ।

Last Updated : Jul 21, 2019, 6:21 AM IST

ABOUT THE AUTHOR

...view details