পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 31, 2019, 10:56 PM IST

Updated : Jun 1, 2019, 12:02 AM IST

ETV Bharat / state

ভাষাই ওঁর রুচির পরিচয়, মমতাকে কটাক্ষ শুভ্রাংশুর

"শুভ্রাংশু ছোটো গদ্দার ।" এই মন্তব্যের পালটা মমতাকে কটাক্ষ করলেন শুভ্রাংশু । বলেন, " এই ভাষা ওঁর রুচির পরিচয় দিচ্ছে।"

শুভ্রাংশু রায়

বীজপুর, 31 মে : "যে ভাষায় উনি কথা বলছেন সেটা ওঁর রুচির পরিচয় ।" মমতাকে কটাক্ষ করলেন শুভ্রাংশু রায় । গতকাল মমতা বন্দ্যোপাধ্যায় শুভ্রাংশুকে ছোটো গদ্দার বলে আক্রমণ করেন । তারই পালটা দিয়ে শুভ্রাংশু আজ একথা বলেন । পাশাপাশি মমতাকে ঘুরিয়ে পাগোল (পা ফুলে গোল)-ও বলেন শুভ্রাংশু ।

লোকসভা নির্বাচনের ফল ঘোষণার পর জানা যায় বীজপুর বিধানসভায় লিড পেয়েছে BJP । তারপর দিনই শুভ্রাংশু সাংবাদিক বৈঠক ডেকে জানান, বাবার কাছে হেরে গেছেন তিনি । ভুলে গেছিলেন বাবাও বীজপুরের ভূমিপুত্র । সেদিনই সাংবাদিক বৈঠক ডেকে তৃণমূল সচিব পার্থ চট্টোপাধ্যায় ছ'বছরের জন্য সাসপেন্ড করেন শুভ্রাংশুকে । তারপর 29 মে শুভ্রাংশু দিল্লিতে গিয়ে BJP-তে যোগ দেন । আজ বীজপুরে ফিরতেই তাঁর সঙ্গে দেখা করতে আসেন অনেকে । সাংবাদিকদের শুভ্রাংশু বলেন, "মানুষ যেভাবে আমার পাশে দাঁড়িয়েছে সেটা জোর করে করানো সম্ভব নয় । মমতা বন্দ্যোপাধ্যায় বিধানসভা নির্বাচনের সময় প্রচুর পরিশ্রম করেছেন । আমিও দেখেছি । তাই জন্যই হয়তো ওঁর পা ফুলে গোল হয়ে গেছে ।"

দেখুন কী বললেন শুভ্রাংশু

মমতা বন্দ্যোপাধ্যায়ের তাঁকে ছোটো গদ্দার বলা প্রসঙ্গে শুভ্রাংশু বলেন, "যে বলছে এটা তাঁর ব্যক্তিগত ব্যাপার । তাঁর রুচির পরিচয় । মানুষ রুচি পায় তাঁর পেডিগ্রি থেকে । আর সবটাই মানুষ দেখছে । উনি একসময় আমার দলনেত্রী ছিলেন ফলে উনি যে ভাষায়ই আমায় আক্রমণ করুক সেটা আমার কাছে আশীর্বাদ ।" গেছিলেন একদলের হয়ে ফিরলেন আর এক দলের হয়ে, সাংবাদিকদের কথা শেষ না করতে দিয়েই শুভ্রাংশু বলেন, " দারুণ অনুভূতি ।" তারপরই বলেন, " উনি (মমতা) যদি এখনও না ঠিক হন তাহলে আগামীদিন তৃণমূল কংগ্রেসকে ভুগতে হবে । এটা আমার ব্যক্তিগতভাবে মনে হয় ।"

Last Updated : Jun 1, 2019, 12:02 AM IST

ABOUT THE AUTHOR

...view details