পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 1, 2020, 6:14 PM IST

ETV Bharat / state

টিম পিকে নয়, রাজনীতি নিয়ে নেতাদের সঙ্গেই কথা বলতে আগ্রহী শীলভদ্র

শুভেন্দু অধিকারী মন্ত্রিত্ব ছাড়ার পর তাঁকে সমর্থন করেন শীলভদ্র দত্ত । সঙ্গে জানিয়েছিলেন, তৃণমূলের হয়ে নির্বাচনে দাঁড়াবেন না ।

Silbhadra Datta met with team PK
পি কে-র প্রতিনিধিদের সঙ্গে দেখা করলেও অবস্থানে অনড় শীলভদ্র দত্ত

ব্যারাকপুর, 1 ডিসেম্বর : শুভেন্দু অধিকারীর সঙ্গে যখন দলের দূরত্ব বাড়ছে তখনও ময়দানে দেখা গিয়েছে প্রশান্ত কিশোরকে । গিয়েছিলেন তাঁর বাড়ি । এবার একটু বেসুরো বাজতেই শীলভদ্র দত্তের বাড়ি গিয়ে তাঁর সঙ্গে দেখা করলেন প্রশান্ত কিশোরের প্রতিনিধিরা । কিন্তু বরফ গলল না । অনড় রইলেন নিজের অবস্থানে । সাফ জানিয়ে দিলেন, আর তৃণমূলের হয়ে নির্বাচনে দাঁড়াবেন না । তবে 2021-এ দলের জয় নিয়ে তিনি আত্মবিশ্বাসী । বলেন, "তৃণমূল 200টি আসন পাবে ।"

এর আগে দলের সঙ্গে তাঁর দূরত্ব ঘোচাতে শুভেন্দু অধিকারীর কাঁথির বাড়িতে গিয়েছিলেন প্রশান্ত কিশোর । কিন্তু শুভেন্দুর দেখা পাননি । হাওড়ার জটু লাহিড়িও সরাসরি বলেছেন, "আমার পক্ষে কোনও মেশিনারি হুকুম তালিম করা সম্ভব নয় ।" এরই মাঝে আজ তাঁর মান ভাঙাতে ব্যারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্তের বাড়ি যান প্রশান্ত কিশোরের দুই প্রতিনিধি । তিনি তাঁদের জানিয়ে দেন, "আমি দলের নেতাদের সঙ্গে কথা বলব ।" প্রশান্ত কিশোরের প্রতিনিধিরা তাঁকে তৃণমূলের টিকিটে দাঁড়ানোর কথা বলতেই তিনি সরাসরি সেই প্রস্তাব ফিরিয়ে দেন ।

পি কে-র প্রতিনিধিদের সঙ্গে দেখা করলেও অবস্থানে অনড় শীলভদ্র দত্ত

পরে সাংবাদিকদের শীলভদ্রবাবু বলেন, "প্রশান্ত কিশোরের দু'জন প্রতিনিধি এসেছিলেন । কিছু কথা তাঁদের বলেছি । তবে কোনও রাজনৈতিক নেতা এলে ভালো হত । দল পি কে-কে দায়িত্ব দিয়েছে । সেখানে আমার বিশেষ কিছু বলার নেই । তবে আমি যে তৃণমূলের টিকিটে আর নির্বাচনে দাঁড়াব না তা সাফ জানিয়ে দিয়েছি ।" তবে বিধানসভা নির্বাচনে দলের জয় নিয়ে তাঁর মনে কোনও সংশয় নেই । বলেন, "অনেকে মনে করছেন জাহাজ ডুবতে চলেছে । কিন্তু আমি মনে করি 2021-এর নির্বাচনে তৃণমূল 200টি আসন পাবে । কারণ তৃণমূলের আসল মানুষ তো দলে রয়েছেন ।" তবে দলের শীর্ষ নেতাদের কটূক্তির জেরে দলের বহু নেতা-নেত্রী দূরে সরে যাচ্ছেন বলেও তাঁর মত ।

তিনি বলেন, "তৃণমূলের হয়ে নির্বাচনে লড়াই করলে ব্যারাকপুরের মানুষ পাশে থাকবে, আর তা না হলে উলটোটা হবে এমন নয় । আমি সবসময় মানুষের পাশে আছি ।"

ABOUT THE AUTHOR

...view details