পশ্চিমবঙ্গ

west bengal

ভরদুপুরে শুটআউট ইছাপুরে, জখম দুই

By

Published : Dec 2, 2020, 9:30 PM IST

ইছাপুরের মায়াপল্লিতে শুটআউট ৷ চলে কয়েক রাউন্ড গুলি ৷ গুলিবিদ্ধ দুই ৷

N24
N24

ইছাপুর, 2 ডিসেম্বর : বাড়ির এলাকায় গুলিবিদ্ধ যুবক ৷ উত্তর 24 পরগনার ইছাপুর মায়াপল্লির ঘটনা। আক্রান্ত যুবকের নাম গোবিন্দ দাস ওরফে নেপাল৷ গুলিবিদ্ধ অবস্থায় তাঁকে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘটনার তদন্ত নোয়াপাড়া থানার পুলিশ ৷

আজ দুপুরে বাড়ির কাছেই রাস্তার পাশে দাঁড়িয়েছিলেন নেপাল। সেই সময় মোটরবাইকে তিন যুবক নেপালের সামনে এসে দাঁড়ায়। তারপর কাছাকাছি দূরত্ব থেকে কয়েক রাউন্ড গুলি চালায় ওই তিন যুবক। ঘটনায় নেপালের মাথায় গুলি লাগে। পাশাপাশি, কিছুটা দূরে দাঁড়িয়ে থাকা একটি গাড়ির চালকও গুলিবিদ্ধ হন। শব্দ শুনে রাস্তায় আসেন স্থানীয় বাসিন্দারা ৷ জখম অবস্থায় দুই জনকে ব্যারাকপুর বিএন বোস মহাকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে নেপালকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। তবে বিএন বোস হাসপাতালেই চিকিৎসা চলছে জখম গাড়ি চালকের।

সূত্রের খবর, নেপালের বিরুদ্ধেও একাধিক অপরাধমূলক ঘটনায় জড়িত থাকার অভিযোগ রয়েছে। জেলও খেটেছেন বেশ কয়েকবার। নেপালের দাদা গোপাল দাসও বার কয়েক জেল খেটেছেন। গোপালের মৃত্যুর পর তাঁর স্ত্রী চম্পা দাস নির্দল প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে জয়লাভ করেন। পরে অবশ্য তিনি তৃণমূলে যোগদান করেন।

তবে, এই ঘটনার সঙ্গে রাজনৈতিক যোগ আছে কি না, তা এখনও পরিষ্কার নয়। না পুরানো শত্রুতা, তদন্ত করছে পুলিশ।

ABOUT THE AUTHOR

...view details