পশ্চিমবঙ্গ

west bengal

এক মাসের বেতন না ঢোকায় বনগাঁয় এডিআই অফিসে বিক্ষোভ শিক্ষকদের

গত মার্চ মাসের বেতন না ঢোকায় এবার বনগাঁ এডিআই অফিসে অবস্থান বিক্ষোভে বসেছেন প্রায় 40 জন শিক্ষক-শিক্ষিকা ৷ বেতন কবে হবে জবাব না দিলে বিক্ষোভ চলবে বলে জানান তাঁরা৷

By

Published : Apr 26, 2021, 8:27 PM IST

Published : Apr 26, 2021, 8:27 PM IST

School teachers protest at ADI office in Bangaon for not paying one month salary in north 24 pargana
এক মাসের বেতন না ঢোকায় বনগাঁয় এডিআই অফিসে বিক্ষোভ স্কুল শিক্ষকদের

বনগাঁ (উত্তর 24 পরগনা), 26 এপ্রিল : মাস শেষ হতে চললেও এখনও মিলেনি গতমাসের বেতন । ব্যাঙ্ক ও এলডিআই অফিসে ছুটাছুটি করেও মিলছে না সদুত্তর । এবার তাই বেতনের দাবিতে এটিআই অফিসে অবস্থান বিক্ষোভ শুরু করলেন শিক্ষক-শিক্ষিকারা । উত্তর 24 পরগনা এটিআই অফিসের ঘটনা ।

এক মাসের বেতন না ঢোকায় বনগাঁয় এডিআই অফিসে বিক্ষোভ স্কুল শিক্ষকদের

আরও পড়ুন : কোন্নগরে বেসরকারি স্কুলে বেতন বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ

বনগাঁ মহকুমার প্রায় 80 জন হাইস্কুলের শিক্ষক-শিক্ষিকা মাসিক বেতন না পেয়ে সোমবার সকাল থেকে অবস্থান বিক্ষোভে বসেছেন বনগাঁ এডিআই অফিসে । শিক্ষক শিক্ষিকাদের দাবি, বনগাঁ মহকুমা এলাকার অধিকাংশ শিক্ষক-শিক্ষিকা তাঁদের মাসিক বেতন পেয়ে গিয়েছেন । কিন্তু কয়েকটি হাইস্কুলের প্রায় 80 জন শিক্ষক-শিক্ষিকার অ্যাকাউন্টে এখনও মাসিক বেতন ঢোকেনি ৷ বিষয়টি ব্যাঙ্ক এবং এডিআই অফিসের দফতরে জানিয়েও লাভ হচ্ছে না বলে অভিযোগ করেছেন তাঁরা । অবশেষে বেতন না পেয়ে সোমবার সকাল থেকে শিক্ষক-শিক্ষিকারা এডিআই অফিসের সামনে অবস্থান বিক্ষোভ শুরু করেছেন । তাঁরা জানিয়েছেন, যতক্ষণ না পর্যন্ত তাঁদের বেতন নিয়ে কোনও সদুত্তর কর্তৃপক্ষ দিচ্ছে না, ততক্ষণ এই অবস্থান বিক্ষোভ চালিয়ে যাবেন শিক্ষক-শিক্ষিকারা যদিও এ নিয়ে কোনও মন্তব্য করতে চায়নি এডিআই অধিকারিক ।

ABOUT THE AUTHOR

...view details