পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 3, 2020, 11:00 PM IST

ETV Bharat / state

হাবরায় অন্তঃসত্ত্বাকে বিষ খাইয়ে খুনের অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে

হাবরা থানায় অন্তঃসত্ত্বার স্বামী, শ্বশুর ও শাশুড়ির বিরুদ্ধে খুন ও শারীরিক নির্যাতনের অভিযোগ দায়ের হয়েছে । যদিও ঘটনার পর থেকেই তারা পলাতক। তাদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ ।

Housewife murdered at Habra
বধূকে বিষ খাইয়ে খুন

হাবরা, 3 অগাস্ট: অন্তঃসত্ত্বাকে বিষ খাইয়ে খুনের অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে । উত্তর 24 পরগনার হাবরার কুমড়া পাঁচঘরিয়া এলাকার ঘটনা । মৃতার নাম মণিকা দেবনাথ (27)। ঘটনার পর মৃতের বাপের বাড়ির সদস্যরা শ্বশুরবাড়িতে ভাঙচুর চালান।

সাত বছর আগে কুমড়া বেলের মাঠের বাসিন্দা মণিকার সঙ্গে পাঁচঘরিয়ার বাবু দেবনাথের বিয়ে হয়। তাঁদের চার বছরের এক সন্তান রয়েছে। বাবু ভিনরাজ্যে আংটি বিক্রির কাজ করত। মৃতার ভাই গোরাচাঁদ দেবনাথের অভিযোগ, একাধিক সময়ে স্বামী বাবু দেবনাথ, শ্বশুর চিত্ত দেবনাথ ও শাশুড়ি রিনা দেবনাথ বাপের বাড়ি থেকে টাকা আনার জন্য চাপ দিত মণিকাকে । টাকা দিতে না পারলেই মণিকার উপর শারীরিক নির্যাতন চালানো হত । রবিবার সন্ধ্যায়ও তাঁর উপর নির্যাতন চালানো হয় বলে অভিযোগ । এরপরই মণিকার বাপের বাড়ির সদস্যরা জানতে পারেন তিনি অসুস্থ। প্রতিবেশীদের থেকে খবর পেয়ে হাসপাতালে গিয়ে তাঁরা দেখেন, মণিকার মৃত্যু হয়েছে ।

রাতেই হাবরা থানায় মণিকার স্বামী, শ্বশুর ও শাশুড়ির বিরুদ্ধে খুন ও শারীরিক নির্যাতনের অভিযোগ দায়ের হয়েছে । সোমবার অভিযুক্তর বাড়িতে চড়াও হন মৃতার আত্মীয়রা । ভাঙচুর করা হয় বাড়িতে । এদিকে ঘটনার পর থেকেই মণিকার শ্বশুরবাড়ির সদস্যরা পলাতক । তাদের খোঁজে তল্লাশি শুরু করেছে হাবরা থানা । সোমবার দুপুরে মৃতদেহ ময়নাতদন্তের জন্য বারাসাত জেলা হাসপাতালে পাঠানো হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details