পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 7, 2020, 12:40 PM IST

ETV Bharat / state

শ্মশান থেকে দেহ তুলে ময়নাতদন্তে পাঠাল পুলিশ

পুলিশ মৃতদেহটি উদ্ধার করে বসিরহাট জেলা হাসপাতালের ময়নাতদন্তে পাঠিয়েছে । পাশাপাশি পুলিশ খতিয়ে দেখছে ঠিক কী কারণে ওই বধূর মৃত্যু হয়েছে । মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ আছে কি না সেটাও পুলিশ খতিয়ে দেখছে । কেনই বা ইটভাটা মালিক ও শ্মশানযাত্রীরা ওই মৃত বধূর দেহ ফেলে পালাল তা নিয়ে রহস্য দানা বেঁধেছে ।

Body sent autopsy
আদিবাসী গৃহবধূর মৃতদেহ

মিনাখাঁ, 7 ফেব্রুয়ারি : শ্মশান থেকে মৃতদেহ তুলে ময়নাতদন্তে পাঠাল পুলিশ । বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে উত্তর 24 পরগনার মিনাখাঁ থানার মালঞ্চ এলাকায় ।

গতকাল দুপুরে ঝাড়খণ্ড থেকে ইটভাটার শ্রমিকের কাজে আসা এক আদিবাসী গৃহবধূর মৃতদেহ নিয়ে শ্মশানে দাহ করতে যাওয়া হচ্ছিল । শ্মশানযাত্রীদের আচরণে স্থানীয় বাসিন্দাদের সন্দেহ হয় । মৃতদেহ পোড়াতে বাধা দেন । শ্মশানযাত্রীদের ঘিরে ধরেন স্থানীয় বাসিন্দারা । তখন ওই বধূর মৃতদেহ শ্মশানে ফেলে রেখে ইটভাটার মালিক-সহ অন্যরা পালিয়ে যান বলে অভিযোগ ।
স্থানীয় বাসিন্দা দীপক দাস বলেন, ''একটা বেওয়ারিস দেহ শ্মশানে পোড়াতে আনা হয়েছিল । সঙ্গে কোনও নথিপত্র ছিল না । আমরা পুলিশকে খবর দিই । পুলিশ আসার আগেই শ্মশানযাত্রীরা দেহ ফেলে পালিয়ে গিয়েছে ।''

খবর পেয়ে মিনাখাঁ থানার পুলিশ ঘটনাস্থানে পৌঁছয় । পুলিশ মৃতদেহটি উদ্ধার করে বসিরহাট জেলা হাসপাতালের ময়নাতদন্তে পাঠিয়েছে । পাশাপাশি পুলিশ খতিয়ে দেখছে ঠিক কী কারণে ওই বধূর মৃত্যু হয়েছে । মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ আছে কি না সেটাও পুলিশ খতিয়ে দেখছে । কেনই বা ইটভাটা মালিক ও শ্মশানযাত্রীরা ওই মৃত বধূর দেহ ফেলে পালাল তা নিয়ে রহস্য দানা বেঁধেছে ।

ABOUT THE AUTHOR

...view details