পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 20, 2019, 10:24 AM IST

ETV Bharat / state

রজত খুনের মামলায় স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট জমা পুলিশের

নিউটাউনে আইনজীবী রজত কুমার দে খুনের মামলায় ধৃত অনিন্দিতা দে(পাল)-র বিরুদ্ধে গতকাল বারাসত আদালতে চার্জশিট জমা দিল পুলিশ

anindita dey

বারাসত, ২০ ফেব্রুয়ারি : নিউটাউনে আইনজীবী রজত কুমার দে খুনের মামলায় ধৃত অনিন্দিতা দে(পাল)-র বিরুদ্ধে গতকাল বারাসত আদালতে চার্জশিট জমা দিল পুলিশ। খুনের ৮১ দিনের মাথায় বারাসত আদালতের CJM রতন সূরের এজলাসে চার্জশিট জমা দেওয়া হয়।

আদালত সূত্রে জানা গেছে, প্রায় ৩৫০ পাতার চার্জশিট জমা পড়েছে। মোট ৩৯ জন এই মামলায় সাক্ষ্য দেবেন। অনিন্দিতার বিরুদ্ধে ৩০২ ধারায় খুনের এবং ২০১ ধারায় তথ্যপ্রমাণ লোপাটের মামলা হয়েছে। এই মামলার বিশেষ সরকারি আইনজীবী বিভাস চ্যাটার্জি বলেন, " রজত দে খুনের মামলায় FIR -এ অনিন্দিতার বাবার বাড়ির তিনজনের নামও ছিল। কিন্তু, তাদের বিরুদ্ধে সেরকম কোনও তথ্যপ্রমাণ পাওয়া যায়নি। তাই,পরিবারের তিনজনের নাম এই চার্জশিটে দেওয়া হয়নি।" তিনি আরও বলেন, " পরিকল্পনা করেই আইনজীবী রজত দে-কে খুন করা হয়েছে। সেই খুনের সঙ্গে সরাসরি জড়িত রজতের স্ত্রী অনিন্দিতা। খুনের সমস্ত তথ্যপ্রমাণ আদালতে জমা দেওয়া হয়েছে।"

গত বছরের ২৫ নভেম্বর নিউটাউনের DB ব্লকের ফ্ল্যাট থেকে রজত কুমার দে-র দেহ উদ্ধার হয়। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে নিউটাউন থানার পুলিশ তদন্ত শুরু করে। পরে, খুনের মামলা রুজু হয়। পুলিশ জানায়, জেরায় ভেঙে পড়ে খুনের কথা স্বীকার করে অনিন্দিতা। তারপর তাকে গ্রেপ্তার করা হয়।

ABOUT THE AUTHOR

...view details