পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 17, 2019, 10:28 AM IST

Updated : Nov 17, 2019, 1:46 PM IST

ETV Bharat / state

রাতের হাবরায় বেড়েছে পুলিশি অভিযান

খোদ BDO-র বাড়িতে ডাকাতি । আতঙ্কিত হয়ে পড়ে এলাকাবাসী । তারপর থেকে তৎপর পুলিশ । রাতভর শহরজুড়ে চলছে অভিযান ।

নজরদারি চালাচ্ছে পুলিশ

হাবরা, 17 নভেম্বর : হাবরা ও সংলগ্ন এলাকায় ডাকাতির ঘটনা নতুন নয় । কিন্তু BDO-র বাড়িতে ডাকাতি হওয়ায় আতঙ্কিত হয়ে পড়ে হাবরাবাসী । তবে, এই ঘটনার পর পুলিশের নাকা চেকিং থেকে শুরু করে বিভিন্ন এলাকায় অভিযান চালানোর পদক্ষেপে খুশি এলাকাবাসী । তাদের এখন একটাই বক্তব্য, শুধু BDO-র বাড়িতে ডাকাতি হয়েছে বলে তৎপর হলে চলবে না । সারাবছরই এই তৎপরতা থাকতে হবে ।

8 নভেম্বর হাবরার 1 নম্বর BDO-র আবাসনের পিছন দিকের গ্রিলের দরজা ভেঙে ঘরের ভিতর ঢোকে কয়েকজন দুষ্কৃতী । ঘরে ঢুকে প্রথমেই BDO শুভ্র নন্দী ও তাঁর স্ত্রী পৌলমী বিশ্বাসের হাত, পা ও মুখ বেঁধে দেয় দুষ্কৃতীরা । তারপর দেড় ঘণ্টা ধরে চলে ডাকাতি । BDO-র বাড়িতে এই দুঃসাহসিক ডাকাতির কথা জানাজানি হতেই আতঙ্কে ভুগতে শুরু করে এলাকাবাসী । নিরাপত্তার অভাববোধ করে তারা ।

হাবরায় নজরদারি চালাচ্ছে পুলিশ । দেখুন ভিডিয়ো...

এই ঘটনার পরই নড়েচড়ে বসে প্রশাসন । তদন্তে নামে খোদ জেলার অতিরিক্ত পুলিশ সুপার বিশ্বচাঁদ ঠাকুর । ঘটনার 36 ঘণ্টার মধ্যে দুষ্কৃতীদের চার জনকে পুলিশ গ্রেপ্তার করে । এখনও অধরা দুষ্কৃতী দলের 10 জন । আর BDO-র বাড়িতে ডাকাতির পর হাবরাজুড়ে নজরদারি বাড়িয়েছে পুলিশ । সেই ছবি ধরা পড়ল ETV ভারতের ক্যামেরায় । BDO শুভ্র নন্দীর আবাসনের বাইরে বাড়ানো হয় পুলিশি প্রহরা । রাতে হাবরার বিভিন্ন জায়গায় মোট 16টি পুলিশ প্যাট্রোলিং দল ঘুরছে । রাস্তায় কোনও বাইক বা গাড়ি দেখলে চলছে তল্লাশি । দুষ্কৃতীরা যাতে কোনওরকম টের না পায় তার জন্য সিভিল ড্রেসেও পুলিশ রয়েছে ।

পুলিশের এই তৎপরতায় খুশি এলাকাবাসী । নিশ্চিন্তও বটে । তাদের বক্তব্য, হাবরাতে পুলিশের এই অভিযানের প্রয়োজন ছিল । তবে, পুলিশের এই তৎপরতা সারাবছরই থাকতে হবে ।

Last Updated : Nov 17, 2019, 1:46 PM IST

ABOUT THE AUTHOR

...view details