পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 28, 2020, 7:12 PM IST

ETV Bharat / state

ডাকাতির ছক বানচাল, দেগঙ্গা থেকে ধৃত 4 দুষ্কৃতী

ধৃতদের কাছ থেকে ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ । প্রাথমিকভাবে পুলিশের অনুমান, বড় কোনও ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছিল ওই চারজন ।

Police capsized robbery plan
দেগঙ্গা ডাকাতির ছক বানচাল করে 4 দুষ্কৃতীকে গ্রেপ্তার করল পুলিশ

দেগঙ্গা, 28 অক্টোবর : ডাকাতির ছক বানচাল করল দেগঙ্গা থানার পুলিশ । দেগঙ্গার অম্বিকানগরের ঘটনা । ঘটনাস্থান থেকে চার দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

দেগঙ্গার অম্বিকা নগরে চার দুষ্কৃতী ডাকাতির উদ্দেশে জড়ো হয়েছে বলে মঙ্গলবার রাতে পুলিশের কাছে খবর আসে । সেই মতো পুলিশের একটি দল অভিযান চালায় সেখানে । চারদিক থেকে ঘিরে ফেলা হয় দুষ্কৃতীদের। ফলে পালানোর কোনও সুযোগ পায়নি তারা। তাদের কাছ থেকে বাজেয়াপ্ত হয় লোহার রড, হাসুয়া সহ কয়েকটি অস্ত্রশস্ত্র। পুলিশের অনুমান, দুষ্কৃতীরা বড় কোনও ডাকাতির ছক কষেছিল । ঠিক কোথায় তারা ডাকাতির পরিকল্পনা করেছিল তা ধৃতদের জেরা করে জানার চেষ্টা করছে দেগঙ্গা থানার পুলিশ।

ধৃতরা হল আবদুল শেখ, আমিন মণ্ডল, মইফুল মণ্ডল ও মাসুদ হাসান । আজ দুপুরে ধৃতদের বারাসত আদালতে তোলা হয়। বিচারক তাদের জেল হেফাজতের নির্দেশ দেন। এই বিষয়ে দেগঙ্গা থানার পুলিশ জানিয়েছে, "ধৃত আবদুল শেখের বাড়ি দেগঙ্গার বেলিয়াঘাটায়। বাকি তিনজনের বাড়ি বসিরহাটের মাটিয়া থানা এলাকায় ।"

ABOUT THE AUTHOR

...view details