পশ্চিমবঙ্গ

west bengal

ভাটপাড়ায় চমক BJP-র,  মদনের বিরুদ্ধে প্রার্থী অর্জুনপুত্র পবন

ভাটপাড়ায় মদন মিত্রের বিরুদ্ধে BJP প্রার্থী পবনকুমার সিং। তিনি লোকসভার BJP প্রার্থী অর্জুন সিংয়ের ছেলে।

By

Published : Apr 27, 2019, 3:26 PM IST

Published : Apr 27, 2019, 3:26 PM IST

Updated : Apr 27, 2019, 4:29 PM IST

অর্জুন সিং

ভাটপাড়া, 27 এপ্রিল : বিধানসভা উপনির্বাচনের ছটি আসনে প্রার্থী তালিকা ঘোষণা করা হল। ভাটপাড়ায় মদন মিত্রের বিরুদ্ধে BJP প্রার্থী পবনকুমার সিং। তিনি লোকসভার BJP প্রার্থী অর্জুন সিংয়ের ছেলে।

আজ ছ'টি বিধানসভা কেন্দ্রে প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছে। দার্জিলিঙে BJP-র হয়ে লড়ছেন নীরজ তামাং জিম্বা। ইসলামপুরে সৌম্যরূপ মণ্ডল। হবিবপুরে BJP-র হয়ে দাঁড়িয়েছেন জুয়েল মুর্মু। কান্দিতে BJP প্রার্থী সনৎ মণ্ডল এবং নওদায় BJP-র হয়ে লড়ছেন অনুপম মণ্ডল। এবং ভাটপাড়ায় BJP-র হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন পবন সিং। সাংবাদিকদের মুখোমুখি হয়ে পবন সিং বলেন, "আপনারা চাইলেই আমি ক্ষমতায় আসব। জনগণ চাইলেই আসব।" তাঁকে প্রশ্ন করা হয়, আপনার বাবা লোকসভায় দাঁড়িয়েছেন এই বিষয়ে কী বলবেন? উত্তরে তিনি বলেন, "এটাই বলতে চাই, আমরা সবাই মিলে চেষ্টা করব। লোকসভায় বাবাকে জেতানোর চেষ্টা করব। এবং আরও একবার নরেন্দ্র মোদিকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই।"

প্রসঙ্গত, মাসখানেক আগে অর্জুন সিং তৃণমূল কংগ্রেস ছেড়ে BJP-তে যোগ দেন। তা নিয়ে রাজনৈতিক মহলে শুরু হয় চাপানউতোর। এবার তাঁর ছেলেকে মদনের বিরুদ্ধে প্রার্থী করে একপ্রকার চমক দিল BJP ।

Last Updated : Apr 27, 2019, 4:29 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details