পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 27, 2019, 1:31 PM IST

Updated : Sep 27, 2019, 2:43 PM IST

ETV Bharat / state

ফের কুপিয়ে খুন ভাটপাড়ায়, গ্রেপ্তার 1

গতরাতে কাঁকিনাড়া স্টেশন সংলগ্ন এলাকায় রক্তমাখা অবস্থায় মহম্মদ রাজাকে ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ হয় সেখানের টহলরত পুলিশের ৷ তারা তাকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে , ভাটপাড়া গোপি কৃষ্ণ গোস্বামী রোডে এক টোটো চালককে কুপিয়ে খুন করেছে সে এবং তার একজন সঙ্গী ।

ফের কুপিয়ে খুন ভাটপাড়ায়

কাঁকিনাড়া, 27 সেপ্টেম্বর : ফের খুন ভাটপাড়ায় ৷ মৃতের নাম মহম্মদ ইকবাল (28)৷ বাড়ি কাঁকিনাড়া 5 নম্বর সাইডিং এলাকায় । এই ঘটনার সঙ্গে জড়িত 1 ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ ৷ তার নাম মহম্মদ রাজা ৷

লোকসভা নির্বাচনের সময় থেকে উত্তপ্ত হয়ে উঠেছে ভাটপাড়া ৷ প্রায়ই সময়ে ভাটপাড়ায় সামনে আসে খুন, বোমাবাজির মতো একাধিক ঘটনা ৷ গতরাতে কাঁকিনাড়া স্টেশন সংলগ্ন এলাকায় রক্তমাখা অবস্থায় রাজাকে ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ হয় সেখানের টহলরত পুলিশের ৷ তারা তাকে জিজ্ঞাসাবাদ করে ৷ প্রাথমিকভাবে সে জানায়, কয়েকজন যুবক মারামারি করছিল তাদেরকে ঠেকাতে গিয়ে তার শরীরে রক্ত লেগে যায় । কিন্তু কথাবর্তায় সন্দেহ হওয়ায় তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে , ভাটপাড়া গোপি কৃষ্ণ গোস্বামী রোডে এক টোটো চালককে কুপিয়ে খুন করেছে সে এবং তার একজন সঙ্গী । এর পরই তাকে সঙ্গে নিয়ে ঘটনাস্থানে যায় পুলিশ ৷ সেখানে গিয়ে দেখে গলাকাটা অবস্থায় একজনের মৃতদেহ পড়ে রয়েছে । পরে জানা যায় মৃতের নাম মহম্মদ ইকবাল । সে পেশায় টোটো চালক ।

মহম্মদ রাজা

তবে কী কারণে এই খুন তা জানতে পারেনি পুলিশ । ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে । তার অপর সঙ্গীর খোঁজ চালাচ্ছে পুলিশ ।

ভিডিয়োয় শুনুন স্থানীয় বাসিন্দাদের বক্তব্য
Last Updated : Sep 27, 2019, 2:43 PM IST

ABOUT THE AUTHOR

...view details