পশ্চিমবঙ্গ

west bengal

মানসিক ভারসাম্যহীন যুবতিকে ধর্ষণ, গ্রেপ্তার 1

By

Published : Aug 19, 2019, 9:14 PM IST

মানসিক ভারসাম্যহীন যুবতিকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার এক ব্যক্তি । গতরাতে ঘটনাটি ঘটেছে বনগাঁর পেট্রাপোল থানা এলাকায় । ধৃতের নাম বিমল সরকার । ধৃতকে আজ বনগাঁ মহকুমা আদালতে তোলা হয় । তাকে 14 দিন জেল হেপাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক ।

rape

বনগাঁ, 19 অগাস্ট : মানসিক ভারসাম্যহীন যুবতিকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার এক ব্যক্তি । গতরাতে ঘটনাটি ঘটেছে বনগাঁর পেট্রাপোল থানা এলাকায় । ধৃতের নাম বিমল সরকার । ধৃতকে আজ বনগাঁ মহকুমা আদালতে তোলা হয় । তাকে 14 দিন জেল হেপাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক ।

নির্যাতিতার পরিবারের তরফে জানা গেছে, ওই যুবতি মানসিক ভারসাম্যহীন হওয়ায় তার মা তাকে পাশের বাড়িতে রেখে কাজে যেতেন । তেমনই গতকালও তাকে পাশের বাড়িতে একটি ঘরে তালা বন্ধ করে রেখে তার মা কাজে চলে যান । ফিরে এসে দেখেন মেয়ে বাড়িতে নেই । পরে খোঁজাখুঁজি করতেই ধরা পড়ে অভিযুক্ত বিমল সরকার ওরফে বাবু । যুবতির পরিবারের লোকেদের আসতে দেখেই পালানোর চেষ্টা করে সে । পরে নির্যাতিতা তার পরিবারের লোকজনকে গোটা ঘটনার কথা খুলে বলে । সে জানায়, বিমলই তাকে বাগানে ডেকে আনে । তারপর তার ওপর অত্যাচার চালায় ।

রবিবার রাতেই নির্যাতিতার মা পেট্রাপোল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন । গতরাতেই পেট্রাপোল থানার পুলিশ বিমলকে গ্রেপ্তার করে ।

ABOUT THE AUTHOR

...view details