পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 7, 2019, 4:05 AM IST

Updated : Jun 7, 2019, 4:40 AM IST

ETV Bharat / state

সন্দেশখালিতে কর্মরত অবস্থায় BDO-র উপর হামলা, অভিযুক্ত তৃণমূল

কর্মরত অবস্থায় আক্রান্ত হলেন সন্দেশখালি 2 নম্বর ব্লকের BDO । হামলার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে । শুধু BDO-কেই মারধর নয় । ভাঙচুর চালানো হয় BDO অফিসেও ।

আক্রান্ত BDO কৌশিক ভট্টাচার্য

সন্দেশখালি, 7 জুন : কর্মরত অবস্থায় আক্রান্ত হলেন সন্দেশখালি 2 নম্বর ব্লকের BDO কৌশিক ভট্টাচার্য। অভিযোগ, গতকাল দুপুরে স্থানীয় তৃণমূল কর্মীরা সন্দেশখালির BDO অফিসে হামলা চালায়। মারধর করা হয় সরকারি আধিকারিকদের । এই ঘটনায় BDO কৌশিক ভট্টাচার্য ছাড়াও অফিসের NREGS টেকনিক্যাল ইঞ্জিনিয়র অভিজিৎ মণ্ডলও আক্রান্ত হন।

গতকাল দুপুরে একটি প্রতিবাদ মিছিলের আয়োজন করে তৃণমূল কংগ্রেস । সেই মিছিল থেকেই সন্দেশখালির পঞ্চায়েত প্রধান দিলীপ মল্লিক ও বেড়মজুর-2 পঞ্চায়েতের প্রধান হাজি সিদ্দিক মোল্লার নেতৃত্বে BDO অফিসে ঢোকেন কয়েকজন তৃণমূল নেতা কর্মী । অভিযোগ, সেখানে কথা বলার সময় হঠাৎই তাঁরা BDO-কে মারতে শুরু করে । ভাঙচুর করা হয় অফিস।

ভিডিয়োয় শুনুন বক্তব্য

এই ঘটনায়, BDO কৌশিক ভট্টাচার্য বলেন, "সকাল পৌণে বারোটা নাগাদ এলাকার কয়েকজন তৃণমূলের জনপ্রতিনিধি আমার অফিসে আসেন কথা বলার জন্য । তবে তাদের আসাটা কোনও পূর্বপরিকল্পিত ছিল না । আমি তাদের সঙ্গে কথা বলার জন্য বসি । তারা উগ্রভাবে ভিত্তিহীন প্রশ্ন শুরু করে । আমি কিছু বোঝানোর আগেই আমাকে মারতে শুরু করে তারা। খুব বাজেভাবে মারতে থাকে । অফিসের স্টাফদের গায়ে হাত তোলে । অফিস ভাঙচুর করে ।" যদিও তাঁর উপরে কেন হামলা করা হয়েছে, তা অবশ্য সঠিকভাবে জানা যায়নি । অন্যদিকে, সন্দেশখালির তৃণমূল বিধায়ক সুকুমার মাহাত বলেন, "ওই BDO-র বিরুদ্ধে অনেক অভিযোগ আছে । তৃণমূল নয়, গ্রামের মানুষ আজ তাঁদের অভিযোগ জানাতে গেছিলেন । তবে BDO-কে কেউ মেরেছেন বলে শুনিনি । উনি ঘটনায় রং চড়িয়েছেন ।"

ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন বসিরহাটের মহকুমা শাসক সুপ্রিয় দাস।

Last Updated : Jun 7, 2019, 4:40 AM IST

ABOUT THE AUTHOR

...view details