পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

ঘুমন্ত প্রৌঢ়াকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ, ধৃত প্রতিবেশী

বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে প্রৌঢ়াকে ধর্ষণ করল প্রতিবেশী যুবক ৷

By

Published : Nov 1, 2019, 12:40 PM IST

প্রতিকী ছবি

অশোকনগর, 1 নভেম্বর : ঘুমন্ত প্রৌঢ়াকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠল পড়শি যুবকের বিরুদ্ধে । ঘটনাটি উত্তর 24 পরগনার অশোকনগরের । ধৃতের নাম সূর্যদেব মুন্ডা (25) । ধৃতকে গতকাল বারাসত আদালতে তোলা হয় । বিচারক তাকে তিন দিনের পুলিশি হেপাজতের নির্দেশ দিয়েছেন । বর্তমানে নিগৃহীতা অশোকনগর হাসপাতালে চিকিৎসাধীন ।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর , অশোকনগরে বাস করেন বছর পঞ্চান্নর ওই নিগৃহীতা। কয়েক বছর আগে তাঁর স্বামীর মৃত্যু হয়েছে । দুই মেয়ে । বড় মেয়ে বিবাহিত । ছোট মেয়ের সঙ্গে তিনি থাকেন । বুধবার রাতে তাঁর মেয়ে বাড়িতে ছিলেন না । তিনি একাই ঘরে ছিলেন । রাত আটটা নাগাদ পাড়ার কালীপুজোর নিরঞ্জন দেখে বাড়ি ফিরেছিলেন তিনি । খাওয়া-দাওয়া সেরে ঘুমিয়ে পড়েন ।

এরপরই গতকাল ভোররাতে সূর্য বাইরে থেকে কোনও ভাবে দরজা খুলে নিগৃহীতার ঘরে ঢোকে । অভিযোগ, সেই সময় নিগৃহীতার মুখ চেপে ধরে ঘর থেকে তুলে নিয়ে পাশের ফুলকপি ক্ষেতে নিয়ে যায় সে । এরপরই তাঁকে ধর্ষণ করে সূর্য ৷ যুবকের অত্যাচারে নিগৃহীতা অচেতন হয়ে পড়লে তাঁকে মাঠের মধ্যেই ফেলে রেখে চম্পট দেয় ওই যুবক । সকালে জ্ঞান ফেরার পর তিনি বাড়ি ফেরেন ও প্রতিবেশীদের সমস্ত ঘটনা জানান ।

খবর পেয়ে বাড়ি ফেরেন তাঁর ছোট মেয়ে । তিনি বলেন, " আমি চাই অভিযুক্ত যুবককে যেন কঠোর শাস্তি দেওয়া হয় । "

ABOUT THE AUTHOR

...view details