পশ্চিমবঙ্গ

west bengal

কটূক্তি ও ধর্ষণের হুমকির প্রতিবাদ করায় আক্রান্ত বাবা-মেয়ে

By

Published : Dec 11, 2020, 9:00 PM IST

30 নভেম্বর যুবতির বাড়ির দোতলার জানলা খুলে ওই যুবতিকে কটূক্তি ও কুপ্রস্তাব দেয় অভিযুক্তরা ৷ ঘটনার প্রতিবাদ করেন যুবতি ও তাঁর অসুস্থ বাবা। এরপরই বাবলু ও তার দুই ভাই স্টিলের রড ও ইট নিয়ে হামলা চালায় ৷

আক্রান্ত যুবতি
আক্রান্ত যুবতি

বারাসত, 11 ডিসেম্বর : কটূক্তি ও ধর্ষণের হুমকির পালটা থানায় অভিযোগ করায় ফের হুমকি, মারধর যুবতি ও তাঁর বাবাকে ৷ বারাসতের হাটখোলা এলাকার ঘটনা ৷ আক্রান্ত যুবতির পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রীতম ঘোষ নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে, পলাতক বাকি দুই অভিযুক্ত বাবলু ঘোষ ও নিমাই ঘোষ । অভিযুক্তদের খোঁজ চালাচ্ছে পুলিশ ৷


বারাসত পৌরসভার 26 নম্বর ওয়ার্ডের হাটখোলার বাসিন্দা ওই যুবতি। ওই এলাকার বাসিন্দা বাবলু ঘোষ, নিমাই ঘোষ ও প্রীতম ঘোষ । অভিযুক্তরা সম্পর্কে একে অপরের আত্মীয়। যুবতির অভিযোগ, "অনেকদিন ধরেই বাবলু ঘোষ কুপ্রস্তাব দিত । তাতে রাজি না হওয়ায় ধর্ষণের হুমকিও দেয় সে। সম্প্রতি মা-বাবার শারীরিক অবস্থা খারাপ হওয়ায় স্বামীকে নিয়ে বাপের বাড়িতেই থাকতে হয় আমাকে। কিন্তু বিয়ের পরও আমায় কটুকথা বলে থাকে অভিযুক্তরা ।"

আরও পড়ুন :কালকের মন্তব্যের জন্য ক্ষমা চান মুখ্যমন্ত্রী : রাজ্যপাল

অভিযোগ, 30 নভেম্বর যুবতির বাড়ির দোতলার জানালা খুলে ওই যুবতিকে কটূক্তি ও কুপ্রস্তাব দেয় অভিযুক্তরা ৷ ঘটনার প্রতিবাদ করেন যুবতি ও তাঁর অসুস্থ বাবা। এরপরই বাবলু ও তার দুই ভাই স্টিলের রড ও ইট নিয়ে হামলা চালায় ৷ মারধর করা হয় যুবতি ও তাঁর বাবাকে ৷ এই ঘটনায় গুরুতর আহত হন যুবতির বাবা ৷ রক্তাক্ত অবস্থায় তাঁকে বারাসত হাসপাতালে ভরতি করা হয় ৷ অপরদিকে বারাসত থানায় ওই তিন ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয় ৷ অভিযোগের ভিত্তিতে বাবলু-র ভাই প্রীতম ঘোষকে গ্রেপ্তার করে পুলিশ । তবে,পলাতক মূল অভিযুক্ত বাবলু ঘোষ ও তার আরেক ভাই নিমাই।

এবিষয়ে বারাসত পুলিশ জেলার পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায় বলেন, "পলাতক দুই ভাইয়ের খোঁজে তল্লাশি চলছে । আশা করছি দ্রুত তাদের গ্রেপ্তার করা সম্ভব হবে ৷"

ABOUT THE AUTHOR

...view details