পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

বনগাঁয় বাইক আরোহীর রহস্য মৃত্যু

পরিবার সূত্রে খবর, সোমবার গ্যারেজের কাজ সেরে দাদার সঙ্গে কথা বলেন প্রশান্ত । দাদাকে তিনি বনগাঁ-বাগদা সড়ক দিয়ে বাড়ি ফিরবে বলে জানিয়েছিলেন । কিছু সময় পরে একই রাস্তা দিয়ে বাড়ি ফিরছিলেন প্রশান্তের দাদা । জোকা আমতলায় মানুষের জটলা দেখে দাঁড়িয়ে পরেন তিনি ।

By

Published : Jul 13, 2021, 1:34 PM IST

BIKE
BIKE

বনগাঁ, 13 জুলাই : এক বাইক আরোহীর রহস্য মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল বনগাঁয় জোকা আমতলায় । মৃত যুবকের নাম প্রশান্ত বাইন । বনগাঁর রানিহাটি এলাকার বাসিন্দা । তার মাথায় ও মুখে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে ।

পরিবার সূত্রে খবর, সোমবার গ্যারেজের কাজ সেরে বাজারে দাদার সঙ্গে কথা বলেন প্রশান্ত । দাদাকে তিনি বনগাঁ-বাগদা সড়ক দিয়ে বাড়ি ফিরবে বলে জানিয়েছিলেন । কিছু সময় পরে একই রাস্তা দিয়ে বাড়ি ফিরছিলেন প্রশান্তের দাদা । জোকা আমতলায় মানুষের জটলা দেখে দাঁড়িয়ে পরেন তিনি ।

স্থানীয়দের কাছে শুনতে পান পথ দুর্ঘটনা ঘটেছে । কাছে দেখতে পান রক্তাক্ত অবস্থায় তাঁর ভাই রাস্তার পাসে পড়ে রয়েছে । তড়িঘড়ি তাঁকে বনগাঁ হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয় ।

প্রশান্তের দাদা প্রকাশ বাইন বলেছেন, " ভাইয়ের সঙ্গে আমার কিছুক্ষণ আগেই কথা হয়েছিল । দুই ভাই এক সঙ্গে বাড়ি যাওয়ার কথা ছিল । কিন্তু আমার দেরি হওয়ায় ভাই আগে বাড়ির দিকে চলে যায় । আমি বাড়ি ফেরার সময় জোকা আমতলায় মানুষের জটলা দেখে দাড়িয়ে যাই । কাছে গিয়ে দেখি ভাই অচৈতন্য অবস্থায় পরে রয়েছে । "

বনগাঁয় বাইক আরোহীর রহস্য মৃত্যু

আরও পড়ুন : জগদ্দলে বন্ধ হল জুটমিল, বিক্ষোভ শ্রমিকদের

প্রশান্তের মাসি শিবানী বাড়ুই বলেন, "ওর মাথায় আর মুখে আঘাত রয়েছে । আমার অনুমান ওকে খুন করা হয়েছে । তবে কে বা কারা কী কারণে প্রশান্তকে মারল তা বুঝতে পারছি না । " যদিও এই বিষয়ে এখনও কোনও অভিযোগ দায়ের হয়নি ।

ABOUT THE AUTHOR

...view details