পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 2, 2019, 2:40 PM IST

Updated : Jun 2, 2019, 4:03 PM IST

ETV Bharat / state

বধূর অস্বাভাবিক মৃত্যু, হাসপাতালে স্বামীকে মারধর

নাবালিকা বধূকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। নিউটাউনের পাথরঘাটার ঘটনা। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্তে নেমেছে কাশীপুর থানার পুলিশ। অভিযুক্ত স্বামী প্রশান্ত মণ্লডকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

মৃতা

নিউটাউন, ২ জুন: নাবালিকা বধূকে বিষ খাইয়ে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে। নিউটাউনের পাথরঘাটার ঘটনা। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্তে নেমেছে কাশীপুর থানার পুলিশ। অভিযুক্ত স্বামী প্রশান্ত মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

এবছরের মার্চে বাড়ির অমতে নিউটাউনের পাথরঘাটার বাসিন্দা প্রশান্তকে বিয়ে করে পূজা রায় (১৬) । পূজার পরিবারের দাবি বিয়ের কিছুদিন পরেই পূজা তাদের ফোন করে জানিয়েছিল শ্বশুরবাড়ির লোকজন তার উপর মানসিক এবং শারীরিক অত্যাচার চালাচ্ছে ।

গতকাল বিকেলে প্রশান্ত পূজার বাবাকে ফোন করে জানায়, তার মেয়ের শরীর খারাপ । তাকে বিধাননগর মহকুমা হাসপাতালে ভরতি করা হয়েছে । খবর পেয়ে হাসপাতালে যায় পূজার পরিবার ।

সেখানে গিয়ে তারা জানতে পারে তাদের মেয়ে মারা গেছে । এরপর প্রশান্তর উপর চড়াও হয় পূজার পরিবারের লোকজন । হাসপাতালের সামনেই মারধর করা হয় তাকে ।

হাসপাতালের চিকিৎসকদের প্রাথমিক অনুমান, বিষক্রিয়ায় মৃত্যু হয়েছে পূজার। কাশীপুর থানায় গতকাল রাতে অভিযোগ দায়ের করেছে পূজার পরিবার । পুলিশ জানিয়েছে, তদন্ত চলছে ।

Last Updated : Jun 2, 2019, 4:03 PM IST

ABOUT THE AUTHOR

...view details