পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

মমতা প্রধানমন্ত্রী হলে বড়মাকে ভারতরত্ন দেওয়া হবে : অভিষেক

প্রধানমন্ত্রী বড়মার সাথে দেখা করে গেলেও তাঁকে কোনও সম্মান দেওয়া হয়নি। গোপালনগরের নির্বাচনী সভা থেকে দাবি করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

By

Published : Apr 13, 2019, 6:44 PM IST

অভিষেক বন্দ্যোপাধ্যায়

গোপালনগর, 13 এপ্রিল : "মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে দিল্লির সরকার গঠিত হলে বড়মাকে দেশের সর্বোচ্চ সম্মানে ভূষিত করব।" আজ বনগাঁ লোকসভা কেন্দ্রের গোপালনগরে নির্বাচনী জনসভায় একথা বললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি তিনি বলেন, "প্রধানমন্ত্রী বড়মাকে পদ্মশ্রী, পদ্মভূষণ বা ভারতরত্ন কোনও সম্মানই দেওয়ার কথা ঘোষণা করেননি।"

অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, "মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বড়মাকে বঙ্গবিভূষণ সম্মান দেওয়া হয়েছে। এটা আমাদের গর্ব ও প্রাপ্য। প্রধানমন্ত্রী এসে বড়মার সাথে দেখা করেছেন। কিন্তু পদ্মশ্রী, পদ্মভূষণ বা ভারতরত্ন দেওয়ার কথা ঘোষণা করেননি। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে দেশে সরকার গঠিত হলে বড়মাকে দেশের সর্বোচ্চ সম্মান দেওয়া হবে।"

তিনি আরও বলেন, "প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বারবার দেশের সেনাবাহিনী নিয়ে গর্ব করেন। মোদি সেনাবাহিনী নিয়ে রাজনীতি করছেন। তাই তো বারাণসীতে মোদির জমানায় সেনাবাহিনী থেকে বহিষ্কৃত তেজ বাহাদুর মোদির বিরুদ্ধে প্রার্থী হয়েছেন। আপনারা আজ সিদ্ধান্ত নিন, আপনার ভোটটা কাকে দেবেন। চোর চিটিংবাজ, ডাকাতদের হাতে দেশের ভার তুলে দেবেন? না কি যিনি সারা বছর আপনাদের পাশে থাকবে তাঁর হাতে দায়িত্ব দেবেন? ভোটের ফলাফলের পর নতুন সরকার গঠন হবে। পয়লা জুন থেকে রান্নার গ্যাসের দাম চারশো টাকা চান, না দু'হাজার টাকা চান সেটা আপনাদের সিদ্ধান্ত নিতে হবে।"

প্রার্থী মমতা ঠাকুরকে পাশে নিয়ে অভিষেক বলেন, "আপনারা মমতা ঠাকুরকে ভোট দিন। বনগাঁর উন্নয়নের দায়িত্ব আমি নিজের কাঁধে তুলে নিচ্ছি।" আজ অভিষেক বন্দ্যোপাধ্যায়সহ মঞ্চে ছিলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, মন্ত্রী তাপস রায়, নীলিমা নাগ, উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের সভাধিপতি বীণা মণ্ডল, বনগাঁ কেন্দ্রের প্রার্থী মমতা ঠাকুর ও অন্যরা।

ABOUT THE AUTHOR

...view details