পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 15, 2019, 10:14 PM IST

ETV Bharat / state

নিমতায় তৃণমূল নেতা খুন, বিলাসপুর থেকে গ্রেপ্তার মূল অভিযুক্ত

তৃণমূল কর্মী নির্মল কুণ্ডু খুনের ঘটনায় বিলাসপুর থেকে গ্রেপ্তার করা হল মূল অভিযুক্তকে । অভিযুক্ত সুদীপ খুন করার পর ছত্তিশগড়ে বন্ধুর বাড়িতে গা ঢাকা দিয়েছিল ।

বিলাসপুর থেকে গ্রেপ্তার মূল অভিযুক্ত

বিলাসপুর, 15 জুন : তৃণমূল কর্মী নির্মল কুণ্ডু খুনের ঘটনায় বিলাসপুর থেকে গ্রেপ্তার করা হল মূল অভিযুক্তকে । CID-র আধিকারিকরা সরকণ্ডা থানার পুলিশের সাহায্য নিয়ে ছত্তিশগড়ের চিলহাটি থেকে তাকে গ্রেপ্তার করে ।

ধৃত ব্যক্তির নাম সুদীপ দাস । 4 জুন নির্মলকে খুন করার পর চিলহাটিতে বন্ধুর বাড়িতে গা ঢাকা দিয়েছিল সে । খবর পেয়ে কলকাতার CID আধিকারিক অনুপম চক্রবর্তীর নেতৃত্বে পুলিশের একটি দল সেখানে পৌঁছায় । সেখানে আগে থেকেই উপস্থিত ছিলেন সরকণ্ডা থানার অফিসার সন্তোষ জৈন ও তাঁর দল । আজ সন্ধ্যায় সুদীপকে গ্রেপ্তার করা হয় । কলকাতা CID-র দল বিলাসপুর আদালত থেকে ট্রানজ়িট রিমান্ডে সুদীপকে কলকাতা নিয়ে যাবে ।

4 জুন সন্ধ্যায় নিজের বাড়ির সামনে দাঁড়িয়েছিলেন নিমতা 6 নম্বর ওয়ার্ডের তৃণমূল সভাপতি নির্মল কুণ্ডু । তখন দু'জন দুষ্কৃতী বাইকে চড়ে এসে তাঁকে গুলি করে পালিয়ে যায় । নির্মলবাবুর কপালে গুলি লাগে । হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে । এর আগেও এই ঘটনায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details