পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 20, 2019, 10:15 PM IST

Updated : Jun 20, 2019, 11:06 PM IST

ETV Bharat / state

ভাটপাড়ায় বন্ধ ইন্টারনেট পরিষেবা, দিল্লি থেকে তড়িঘড়ি ফিরলেন অর্জুন

ভাটপাড়ায় উত্তেজনার খবর পেয়ে রাতেই দিল্লি থেকে ফিরে এলেন অর্জুন সিং ।

ফাইল ফোটো

ভাটপাড়া, 20 জুন : ভাটপাড়ায় বন্ধ করে দেওয়া হল ইন্টারনেট পরিষেবা । এদিকে ভাটপাড়ায় উত্তেজনার খবর পেয়ে রাতেই দিল্লি থেকে ফিরে এলেন ব্যারাকপুরের BJP সাংসদ অর্জুন সিং । ঘটনাস্থান পরিদর্শনে যান তিনি ।

আজ ভাটপাড়া ফাঁড়িকে নতুন থানা হিসেবে উদ্বোধন করার কথা ছিল । উদ্বোধনের সময় কয়েকজন দুষ্কৃতী থানার পাশে রাস্তায় বোমাবাজি শুরু করে । পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় । পুলিশও পালটা গুলি চালায় । পুলিশ ও দুষ্কৃতীদের মধ্যে শুরু হয় গুলির লড়াই । গুলি লেগে জখম হয় একাধিক দুষ্কৃতী । এরমধ্যে দু'জনের মৃত্যু হয় বলে জানিয়েছেন রাজ্যের DG পি বীরেন্দ্র । তাঁদের নাম রামবাবু সাউ, সন্তোষ সাউ । যদিও অসমর্থিত সূত্রে খবর ধরমবীর সাউ নামে আর একজনের মৃত্যু হয়েছে । এই ইশুতে নবান্নে জরুরি বৈঠক হয় । পরিস্থিতি খতিয়ে দেখতে ভাটপাড়া যান রাজ্যের DG পি বীরেন্দ্র ও CID-র একটি দল । সেখানেই রাজ্যের DG জানান, পুলিশ সহ 6 জন আহত হয়েছে । তাঁদের চিকিৎসা চলছে । কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করা হয়েছে ।

ইতিমধ্যেই সরিয়ে দেওয়া হয়েছে ব্যারাকপুরের পুলিশ কমিশনার তন্ময় রায়চৌধুরিকে । তাঁর জায়গায় আনা হয়েছে মনোজ বর্মাকে । DIG CID অপারেশনের দায়িত্ব পাচ্ছেন তন্ময় রায়চৌধুরি । আর তারমধ্যেই বন্ধ হল ভাটপাড়ার ইন্টারনেট পরিষেবা । পাশাপাশি, ভাটপাড়ার পরিস্থিতির খবর পেয়ে আজ রাতেই দিল্লি থেকে ফিরে আসেন অর্জুন সিং ।

Last Updated : Jun 20, 2019, 11:06 PM IST

ABOUT THE AUTHOR

...view details