পশ্চিমবঙ্গ

west bengal

Maitreyee Museum Inauguration : মৈত্রী মিউজিয়াম উদ্বোধন করলেন স্বরাষ্ট্র মন্ত্রী

By

Published : May 5, 2022, 10:37 PM IST

বৃহস্পতিবার দু’দিনের বঙ্গ সফরে এসেছেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ ৷ এদিন ছিল বঙ্গ সফরের প্রথম দিন ৷ নির্ধারিত সূচী মেনেই হরিদাসপুর বর্ডার আউটপোস্টে যান । সেখানে মৈত্রী সংগ্রহশালা শিলান্যাস কররেন করেন (Maitreyee Museum Inauguration)।

Maitreyee Museum Inauguration
মৈত্রী মিউজিয়াম উদ্বোধনে স্বরাষ্ট্র মন্ত্রী

পেট্রাপোল, 5 মে :বৃহস্পতিবার সকাল থেকেই স্বরাষ্ট্র মন্ত্রীর হরিদাসপুরের সফরকে কেন্দ্র করে নিরাপত্তার ব্যবস্থা ছিল আটোসাঁটো ৷ সকাল থেকেই বিএসএফ জওয়ানেরা নাকা চেকিং করে যশোর রোডে। স্নাইপার ডগ দিয়ে চলে তল্লাশি । স্বরাষ্ট্র মন্ত্রীর সফর কালে নিশ্ছিদ্র নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হয়েছিল পেট্রাপোল সীমান্ত। এদিন দুপুর 12 টা 30 মিনিটে কালিয়ানি ক্যাম্পে হেলিপ্যাডে নামেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তারপর সেখান থেকে তিনি কনভয়ে করে হরিদাসপুর বর্ডার আউটপোস্ট পৌঁছন। সেখানে তিনি একটি মৈত্রী সংগ্রহশালা শিলান্যাস করেন (Maitreyee Museum Inauguration)।

সীমান্তের নানা সমস্যা নিয়ে বিএসএফ কর্তাদের সঙ্গে বৈঠক করেন স্বরাষ্ট্র মন্ত্রী। এদিনের সফরে অমিত শাহের সঙ্গে ছিলেন, বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, শুভেন্দু অধিকারী, নিশিথ পরামাণিক-সহ বনগাঁ সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর, গাইঘাটার বিধায়ক সুব্রত ঠাকুর, বনগাঁ দক্ষিণের বিধায়ক স্বপন মজুমদার ও বনগাঁ উত্তরের বিধায়ক অশোক কীর্তনিয়া।

মৈত্রী মিউজিয়াম উদ্বোধনে স্বরাষ্ট্র মন্ত্রী

আরও পড়ুন:Amit Shah on CAA : করোনা মিটলেই সিএএ, রাজ্যে এসেই ঘোষণা অমিত শাহের

শান্তনু ঠাকুর জানান, 2024 সালে হবে সিএএ ৷ 71-এর বাংলাদেশের স্বাধীনতার ক্ষেত্রে ভারতের যে বৃহত্তর ভূমিকা ছিল সেটা নিয়ে চিন্তাভাবনা হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details