পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

তৃণমূলের পোলিং এজেন্টের ডাক্তারখানায় ভাঙচুর, পাল্টা অভিযোগ বিজেপির

ভোটের ফল প্রকাশের পর রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে হিংসা-অশান্তির খবর আসছে । একইভাবে তৃণমূলের পোলিং এজেন্টের বাড়ি ও অফিস ভাঙচুরের ঘটনায় উত্তপ্ত হয়ে উঠল উত্তর 24 পরগনা বাগদা বিধানসভার চোয়াটিয়া এলাকা ।

By

Published : May 4, 2021, 9:05 AM IST

office of tmc polling agent allegedly vandalized by bjp in bagda
office of tmc polling agent allegedly vandalized by bjp in bagda

বাগদা, 4 মে : নির্বাচনে তৃণমূলের পোলিং এজেন্টের দায়িত্বে ছিলেন ৷ সেই জন্য এক চিকিৎসকের ডাক্তারখানা ও বাড়ি ভাঙচুর করা হল ৷ ঘটনাটি উত্তর 24 পরগনার বাগদার চোয়াটিয়া এলাকার ৷ অভিযোগের তির বিজেপির দিকে । যদিও বিজেপি কর্মীরা তৃণমূলের বিরুদ্ধে পাল্টা হামলার অভিযোগ এনেছে ৷

ভোটের ফল প্রকাশের পর রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে হিংসা-অশান্তির খবর আসছে । একইভাবে তৃণমূলের পোলিং এজেন্টের বাড়ি ও অফিস ভাঙচুরের ঘটনায় উত্তপ্ত হয়ে উঠল উত্তর 24 পরগনা বাগদা বিধানসভার চোয়াটিয়া এলাকা । জানা গিয়েছে, বাগদা বিধান সভার 144 নম্বর বুথের তৃণমূলের পোলিং এজেন্ট ছিলেন সুকেশ বিশ্বাস নামে এক চিকিৎসক । তাঁর অভিযোগ, "বাগদা কেন্দ্রে বিজেপি জেতার পর চোয়াটিয়া বাজারের তাঁর বাড়িতে এবং ডাক্তারখানায় বিজেপির সর্মথকরা ভাঙচুর চালায় । তৃণমূলের পোলিং এজেন্ট থাকায় এই হামলা ৷ তৃণমূল কংগ্রেসের পতাকাও ছিঁড়ে ফেলে বিজেপি ।"

তৃণমূলের পোলিং এজেন্টের অফিস ভাঙচুর

আরও পড়ুন : দিনহাটায় রাজনৈতিক সংঘর্ষে মৃত বিজেপি কর্মী

কর্মীদের বাড়ি ভাঙচুরের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান বাগদার পরাজিত তৃণমূল কংগ্রেস প্রার্থী পরিতোষ কুমার সাহা । তাঁর অভিযোগ, "বাগদা কেন্দ্রে জেতার পর বিজেপি কর্মীরা উৎসাহিত হয়ে আমাদের যিনি পোলিং এজেন্ট ছিলেন তাঁর উপর আক্রমণ করছে । তৃণমূলের ফ্ল্যাগ ছিঁড়ে পুড়িয়ে দিয়েছে । বিভিন্ন জায়গায় হুজ্জুতি করছে । বিষয়টি পুলিশকে জানানো হয়েছে ।"

যদিও তৃণমূল কংগ্রেসের তোলা অভিযোগ অস্বীকার করেছেন বিজেপির বাগদা মণ্ডলের সাধারণ সম্পাদক শক্তি বাগচি । তিনি বলেন, চোয়াটিয়ায় কোনও ডাক্তারখানায় বিজেপির পক্ষ থেকে হামলা, ভাঙচুর করা হয়নি । এটা পুরোপুরি মিথ্যে কথা । বরং গতকাল বিকেল থেকে তৃণমূলের বাহিনী আমাদের কর্মী সমর্থকদের উপরে আক্রমণ চালিয়েছে । পার্টি অফিস দখল করে নিয়েছে । বিজেপি সমর্থকদের দোকানে তালা মেরে দিচ্ছে । মহিলাদের উপর অত্যাচার করেছে ।"

For All Latest Updates

TAGGED:

ABOUT THE AUTHOR

...view details