পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 5, 2019, 4:42 PM IST

ETV Bharat / state

অর্জুনের "অপারেশন" রুখতে প্রশাসনে ভরসা দীনেশের

ব্যারাকপুরে অর্জুনের প্রতিদ্বন্দ্বী দীনেশ ত্রিবেদী পুলিশ অবজ়ারভার বিবেক দুবের ডাকা নির্বাচন সংক্রান্ত বৈঠক শেষে জানান অর্জুনের "অপারেশন" রুখতে প্রশাসনের উপর ভরসা আছে তাদের ।

দীনেশে

বারাসত, 5 মে : "প্রতিটি নির্বাচনে আমি নতুন নতুন অপারেশন করি।" আজ বারাসতে জেলাশাসকের দপ্তরে পুলিশ অবজ়ারভার বিবেক দুবের ডাকা নির্বাচন সংক্রান্ত বৈঠকে ঢোকার আগে এই কথা বলেছিলেন অর্জুন সিং । বৈঠক থেকে বেরিয়ে এসে ব্যারাকপুরে অর্জুনের প্রতিদ্বন্দ্বী দীনেশ ত্রিবেদী অবশ্য অর্জুনের অপারেশনের বিষয়টি প্রশাসনের কোর্টে ঠেলে দিয়ে বললেন, "অর্জুন সিংয়ের অপারেশনের বিষয় প্রশাসন‌ দেখবে ।"

এই বিষয়ে দীনেশবাবু আরও বলেন, "ওর(অর্জুন সিং) অপারেশন দেখবে প্রশাসন‌ই। ওরা আছে । ও(অর্জুন সিং) কী বলছে, তা নিয়ে আমি কেন কিছু বলব ? নির্বাচনে প্রশাসন ভালোই কাজ করবে ।" পাশাপাশি অর্জুন সিংকে নজরবন্দী করার বিষয়ে তৃণমূল প্রার্থী দীনেশ ত্রিবেদী বলেন, "আমাদের একটাই দাবি, ভোটের দিন মানুষ যাতে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারে । আমাদের পুরো ভরসা আছে প্রশাসনের উপর । বাংলার মানুষ শান্তিপূর্ণ । তাই শান্তিপূর্ণভাবে ভাবে ভোট হবে বলে আমাদের বিশ্বাস ।"

আরও পড়ুন : প্রতিটি নির্বাচনে নতুন নতুন অপারেশন করি : অর্জুন

অন্যদিকে, বিবেক দুবের ডাকা বৈঠকে যোগ দেওয়ার পর সাংবাদিকদের সামনে বনগাঁর তৃণমূল প্রার্থী মমতা ঠাকুর বলেন, "বনগাঁ শান্তিপ্রিয় এলাকা । এখানে যাতে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট হয়, সেই দাবিই আমরা জানিয়েছি ।" পাশপাশি BJP প্রার্থী শান্তনু ঠাকুরের উপর হামলার ঘটনার অভিযোগ‌ও মিথ্যা বলে দাবি করেন তিনি । এই বিষয়ে মমতা ঠাকুর বলেন, "তদন্ত করলেই সব সামনে আসবে । তৃণমূলের বিরুদ্ধে সম্পূর্ণ মিথ্যা অভিযোগ করা হচ্ছে ।"

ABOUT THE AUTHOR

...view details