পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 22, 2021, 1:32 PM IST

ETV Bharat / state

Minakha Murder Case : ব্যক্তিকে পিটিয়ে খুন, অভিযুক্ত খুড়তুতো ভাইয়ের পরিবার

একটি পার্কের মালিকানা সংক্রান্ত বিবাদকে খুড়তুতো ভাই ও তাঁর পরিবারের হাতে খুন হলেন দাদা ৷ ঘটনাটি ঘটেছে উত্তর 24 পরগনার মিনাখাঁর বামনপুকুর অঞ্চলে ৷ মৃতের নাম পুলিন মণ্ডল (45) । ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছে অভিযুক্তরা (cousin and his family allegedly murder elder brother due to ownership clash)।

minakha murder
মালিকানা নিয়ে বিবাদের জেরে দাদাকে পিটিয়ে খুন করল খুড়তুতো ভাইয়েরা

মিনাখাঁ, 22 ডিসেম্বর :মালিকানা সংক্রান্ত বিবাদের জেরে খুড়তুতো ভাইদের হাতে খুন হলেন দাদা । মৃতের নাম পুলিন মণ্ডল (45) । অভিযোগ, তাঁকে মাটিতে ফেলে বাঁশ দিয়ে পিটিয়ে খুন করে তাঁরই খুড়তুতো ভাইয়ের পরিবারের সদস্যরা । এই ঘটনায় রীতিমত উত্তেজনা ছড়িয়েছে উত্তর 24 পরগনার মিনাখাঁয় । ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছে অভিযুক্তরা । পলাতকদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ । শুরু হয়েছে ঘটনার তদন্ত (Younger Brother and his family allegedly murders elder brother due to ownership clash)৷

জানা গিয়েছে, মিনাখাঁর বামনপুকুর অঞ্চলে একটি পার্কের মালিকানা নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদ চলছে পুলিন মণ্ডল এবং গৌতম মণ্ডলের পরিবারের মধ্যে । সম্পর্কে তাঁরা খুড়তুতো ভাই । দু'জনেরই বাড়ি রাজেন্দ্রপুর গ্রামে । দুই পরিবারের বিবাদ মেটাতে স্থানীয় স্তরে কয়েকবার চেষ্টাও হয়েছিল বেশ কয়েকবার । কিন্তু, তাতেও বিবাদ মেটেনি । এরই মধ্যে মঙ্গলবার রাতে পার্কের মালিকানা নিয়ে আবারও বিবাদে জড়িয়ে পড়েন দুই পরিবারের সদস্যরা । বিবাদ থেকে প্রথমে বচসা এবং তারপর শুরু হয় গন্ডগোল । অভিযোগ অনুযায়ী, গন্ডগোলের মাঝেই খুড়তুতো দাদা পুলিনকে মাটিতে ফেলে বাঁশ দিয়ে বেধড়ক মারধর শুরু করেন গৌতমের পরিবারের লোকেরা ।

দাদাকে পিটিয়ে খুন করল খুড়তুতো ভাই ও তার পরিবার

আরও পড়ুন : দুর্গাপুরের স্কুলে চুরির ঘটনায় গ্রেফতার নিরাপত্তারক্ষী

এরপর গুরুতর আহত এবং সংজ্ঞাহীন অবস্থায় পুলিনবাবুকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় মিনাখাঁ গ্রামীণ হাসপাতালে । কিন্তু সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন । ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায় । অন্যদিকে, বেগতিক বুঝে ঘটনার পরই এলাকা ছেড়ে চম্পট দেয় অভিযুক্তরা । রাতেই অভিযুক্ত গৌতম মণ্ডলের পরিবারের বিরুদ্ধে মিনাখাঁ থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়েছে । ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ । তবে, এখনও পর্যন্ত অভিযুক্তদের কাউকেই গ্রেফতার করা সম্ভব হয়নি । অন্যদিকে, দোষীদের কঠোর শাস্তির দাবিতে সরব হয়েছেন মৃতের পরিবারের সদস্যরা ।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details