পশ্চিমবঙ্গ

west bengal

নৈহাটিতে BJP-র বুথ সভাপতির বাড়ি লক্ষ্য করে বোমাবাজি

আগামীকাল নৈহাটি 24 নম্বর ওয়ার্ডের সাহেব কলোনির BRS মাঠে BJP-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষের জনসভা। তার আগে BJP-র বুথ সভাপতির বাড়ি লক্ষ্য করে বোমাবাজি । এই ঘটনায় তৃণমূল কাউন্সিলর সনৎ দে-র বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

By

Published : Jan 18, 2020, 2:26 PM IST

Published : Jan 18, 2020, 2:26 PM IST

Updated : Jan 18, 2020, 3:09 PM IST

bombing targeted the home of the BJP's booth presiden
BJP-র বুথ সভাপতির বাড়ি লক্ষ্য করে বোমাবাজি

নৈহাটি, 18 জানুয়ারি : নৈহাটিতে BJP-র বুথ সভাপতির বাড়ি লক্ষ্য করে বোমাবাজি । এই ঘটনায় BJP-র পক্ষ থেকে তৃণমূল কাউন্সিলর সনৎ দে-র বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে । দিলীপ ঘোষের জনসভার আগে এই বোমাবাজির ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে ।

CAA ও NPR এর সমর্থনে আগামীকাল নৈহাটির 24 নম্বর ওয়ার্ডে সাহেব কলোনির BRS মাঠে দিলীপ ঘোষের জনসভা । সেই জনসভাকে ঘিরে BJP কর্মীদের মধ্যে প্রস্তুতি চলছে জোরকদমে । ঠিক তার একদিন আগেই ওই সভাস্থলের ঢিলছোঁড়া দূরত্বে 24 নম্বর ওয়ার্ডের BJP-র বুথ সভাপতি সুরজিৎ হালদারের বাড়ি লক্ষ্য করে আজ ভোর রাতে বোমাবাজি হয় । অল্পের জন্য রক্ষা পান সুরজিৎ ও তার পরিবারের লোকজন । এই ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে এলাকায় । এই বিষয়ে নৈহাটি থানায় অভিযোগ দায়ের করা হলে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

BJP-র বুথ সভাপতির বাড়ি লক্ষ্য করে বোমাবাজি

এই ঘটনায় স্থানীয় 24 নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর তথা নৈহাটি শহর যুব তৃণমূল কংগ্রেস সভাপতি সনৎ দে'র বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। BJP-র বুথ সভাপতি সুরজিৎ হালদারের অভিযোগ, সনৎ দে'র লোকজন BJP-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষের জনসভা বানচাল করার জন্য ও এলাকায় আতঙ্ক ছড়াতেই বোমাবাজি করেছে । BJP-র এই অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল কাউন্সিলর সনৎ দে । তিনি বলেন, ''এই ঘটনার পিছনে রয়েছে BJP-র গোষ্ঠীদ্বন্দ্ব। এই ঘটনায় তৃণমূলের কেউ যুক্ত নয়।''

Last Updated : Jan 18, 2020, 3:09 PM IST

For All Latest Updates

TAGGED:

ABOUT THE AUTHOR

...view details