পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 30, 2020, 11:13 PM IST

ETV Bharat / state

ভাটপাড়ায় ফের বোমাবাজি, জখম বেশ কয়েকজন

দুই শিশুর মধ্যেকার ঝামেলাকে কেন্দ্র করে কাঁকিনাড়া বাজারে ভাটপাড়া 6 নম্বর সাইডিং এলাকায় দুষ্কৃতিরা বোমা ছোঁড়ে ৷ ফলে বেশ কয়েকজন জখম হন । তাদেরকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসার পরই ছেড়ে দেওয়া হয় ।

bombing-in-bhatpara
ভাটপাড়ায় বোমাবাজি

ভাটপাড়া, 30 জানুয়ারি: ফের বোমাবাজি ভাটপাড়ায় ৷ বৃহস্পতিবার সরস্বতী পুজোর দিন সকালে এই বোমাবাজির ঘটনায় বেশ উত্তেজনা ছড়ায় এলাকায় ৷ ঘটনায় বেশ কয়েকজন জখম হন ৷ যদিও কারও আঘাত গুরুতর নয়৷

জানা গিয়েছে, দুই শিশুর মধ্যেকার ঝামেলাকে কেন্দ্র করে কাঁকিনাড়া বাজারে ভাটপাড়া 6 নম্বর সাইডিং এলাকায় দুষ্কৃতীরা বোমা ছোড়ে ৷ ফলে বেশ কয়েকজন জখম হন । তাদেরকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসার পরই ছেড়ে দেওয়া হয় । ঘটনাস্থান থেকে উদ্ধার করা হয়েছে বেশ কয়েকটি তাজা বোমা ।

ভাটপাড়ায় বোমাবাজি

এই প্রসঙ্গে ব্যারাকপুর সাংসদ অর্জুন সিং বলেন, "এখানে বোমার খেত তৈরি করা হয়েছে । পুলিশের কোনও ভূমিকাই নেই । ভাটপাড়া শান্ত হওয়ার পর থেকেই পুলিশকে নিরপেক্ষ হওয়ার কথা বলা হচ্ছে । সব ক্রিমিনালেরা এলাকাতেই আছে । আর ভাল মানুষেরা জেলে বন্দী ৷" অন্যদিকে, ভাটপাড়া তৃণমূল অবজারভার সোমনাথ শ্যাম বলেন, "শান্ত শহরকে অর্জুন সিং অশান্ত করার চেষ্টা করছে ।"

ABOUT THE AUTHOR

...view details