পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 7, 2020, 11:47 AM IST

Updated : Aug 7, 2020, 1:13 PM IST

ETV Bharat / state

ভাটপাড়ায় BJP কার্যালয়ে বোমাবাজি, জখম 4

আবারও উত্তপ্ত ভাটপাড়া । রামনগর কলোনির BJP কার্যালয়ে চলল বোমাবাজি । এক মহিলা-সহ মোট চারজন জখম হয়েছেন ।

BJP
নিজস্ব ছবি

ভাটপাড়া, 7 অগাস্ট : ভাটপাড়ার BJP কার্যালয়ে বোমাবাজি । সঙ্গে কয়েক রাউন্ড গুলিও চালায় দুষ্কৃতীরা । এক মহিলা-সহ মোট চারজন জখম হয়েছেন । তাঁরা কল্যাণী জওহরলাল নেহরু হাসপাতালে চিকিৎসাধীন ।

ভাটপাড়া পৌরসভার রামনগর কলোনিতে BJP-র এই কার্যালয় । গতরাতে রামনগরে BJP-র ওই কার্যালয়ে পিকনিক করছিলেন কর্মীরা । রাত 10টা নাগাদ একদল দুষ্কৃতী সেখানে চড়াও হয় । তারা এলোপাথাড়ি বোম ছোড়ে বলে অভিযোগ । এমনকী কয়েক রাউন্ড গুলিও চালায় । বোমার আঘাতে এক মহিলাসহ চারজন জখম হন । বোমা ছোড়ার পর দুষ্কৃতীরা সেখান থেকে চম্পট দেয় । খবর পেয়ে ঘটনাস্থানে আসে ভাটপাড়া থানার পুলিশ । জখমদের উদ্ধার করা হয় । নদিয়ার কল্যাণী জওহরলাল হাসপাতালে ভরতি করা হয় তাঁদের ।

গতরাতেই প্রথম নয় । এর আগেও BJP কার্যালয়কে লক্ষ্য করেছে দুষ্কৃতীরা । অভিযোগ, বুধবার রাতেও নিকটেই জগদ্দলের BJP-র কার্যালয়ে হামলা হয় । BJP-র ব্যারাকপুর সাংগঠনিক জেলার সভাপতি উমাশংকর সিংয়ের বাড়ির সামনে ওই কার্যালয় । গভীর রাতে জগদ্দল মণ্ডল ওই দলীয় কার্যালয়ে বোমা ছোড়ে দুষ্কৃতীরা । বোমায় দলীয় কার্যালয়ের কিছুটা অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে ।

কী হয়েছিল কার্যালয়ে ?

দিন কয়েক আগে এই রামনগর এলাকারই BJP সমর্থকদের একটি ক্লাবকে লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি চালায় । সেই ঘটনার পর বুধবার রাতে BJP-র মণ্ডল অফিসে হামলা । তার 24ঘণ্টা না কাটতেই আবার হামলা । BJP-র অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই হামলা চালাচ্ছে । যদিও তৃণমূল নেতৃত্ব অভিযোগ অস্বীকার করেছে ।

Last Updated : Aug 7, 2020, 1:13 PM IST

ABOUT THE AUTHOR

...view details