পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 25, 2020, 8:54 PM IST

ETV Bharat / state

দেগঙ্গায় তৃণমূল নেতার বাড়িতে বোমাবাজি, আহত এক

দেগঙ্গার কলসুর পঞ্চায়েতের বিশ্বাস পাড়ায় বাড়ি তৃণমূল নেতা আজিজুল মণ্ডলের । গতকাল গভীর রাতে হঠাৎই তাঁর বাড়ি লক্ষ্য করে বেশ কয়েকটি বোমা ছোঁড়া হয় বলে অভিযোগ ।

Bomb blast at Trinamool leader's house in Deganga , north 24 paraganas
দেগঙ্গায় তৃণমূল নেতার বাড়িতে বোমাবাজি, আহত তৃণমূল নেতা

দেগঙ্গা , 25 অগাস্ট : দেগঙ্গায় তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য করে বোমাবাজি দুষ্কৃতীদের । বোমার স্প্রিন্টার ছিটকে আহত হন আজিজুল মণ্ডল নামে ওই তৃণমূল নেতা । জানা গেছে, তাঁর আঘাত গুরুতর নয় ৷ দুষ্কৃতীদের ছোঁড়া বোমার আঘাতে ওই তৃণমূল নেতার বাড়ির জানালার কাচ ভেঙে গেছে । বোমাবাজির জেরে ঘরের আসবাবপত্রেওআগুন ধরে যায় । পুড়ে নষ্ট হয়েছে কিছু আসবাবপত্রও । ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে কলসুর পঞ্চায়েতের বিশ্বাস পাড়ায় । আতঙ্কিত হয়ে পড়েন আজিজুল মণ্ডলের পরিবারের লোকেরা । খবর পেয়ে ঘটনাস্থানে যায় দেগঙ্গা থানার পুলিশ যায় ৷ কী কারণে ওই তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য করে বোমাবাজি করা হল তা খতিয়ে দেখছে পুলিশ ।

স্থানীয় সূত্রে জানা গেছে, দেগঙ্গার কলসুর পঞ্চায়েতের বিশ্বাস পাড়ায় বাড়ি তৃণমূল নেতা আজিজুল মণ্ডলের । গতকাল গভীর রাতে হঠাৎই তাঁর বাড়ি লক্ষ্য করে বেশ কয়েকটি বোমা ছোঁড়া হয় বলে অভিযোগ । বোমার বিকট আওয়াজে ঘুম ভেঙে যায় আজিজুর মণ্ডলের পরিবারের ৷ এরপর আতঙ্কে বাইরে বেরিয়ে আসেন তাঁরা । তখনই বোমার স্প্রিন্টার ছিটকে পায়ে লাগে তৃণমূল নেতার । আহত হন আজিজুল । তবে, বোমাবাজির জেরে তৃণমূল নেতার বাড়ির জানলার কাঁচ ও আসবাবপত্রে আগুন ধরে ক্ষতিগ্রস্ত হয় । এরপরই রাতের অন্ধকারের সুযোগ নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা । রাতেই দেগঙ্গা থানার পুলিশ আজিজুল মণ্ডলের বাড়িতে গিয়ে ঘটনার তদন্তে শুরু করে । আজ সকালে ঘটনাটি লিখিত আকারে জানানো হয় দেগঙ্গা থানায় । তবে,ঘটনার পর বেশ কয়েক ঘন্টা কেটে গেলেও দুষ্কৃতীদের চিহ্নিত করতে পারেনি পুলিশ ।

এবিষয়ে আজিজুল মণ্ডল বলেন," আমার সঙ্গে দলের কিংবা অন্য কারোর কোনও শত্রুতা নেই । তা সত্বেও কেন হামলা ও বোমাবাজি হল তা বুঝতে পারছি না । পুলিশ প্রশাসনের কাছে আবেদন করেছি ঘটনার সঙ্গে যারাই জড়িত তাদের চিহ্নিত করে দ্রুত গ্রেপ্তার করতে ৷ "

এদিকে, ঘটনার রেশ কাটতে না কাটতে আজ দুপুরে দেগঙ্গার আমুলিয়া পঞ্চায়েতের সুন্ধিপুকুর এলাকায় এক গৃহস্থের বাড়ির সামনে দুটি তাজা বোমা পড়ে থাকতে দেখেন এলাকার বাসিন্দারা । ফলে স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়ায় । খবর পেয়ে দেগঙ্গা থানার পুলিশ এসে ওই তাজা বোমা উদ্ধার করে নিষ্ক্রিয় করে । কে বা কারা কী উদ্দেশ্যে সেখানে বোমাগুলো রেখেছিল তা খতিয়ে দেখছে পুলিশ । দুটি ঘটনার সঙ্গে কোনও যোগ রয়েছে কি না তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে দেগঙ্গা থানার পুলিশ । পুলিশ জানিয়েছে," তৃণমূল নেতার বাড়িতে বোমাবাজির ঘটনায় রাজনৈতিক ও ব্যক্তিগত শত্রুতার বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে ।"

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details