পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

BJP নেতাকে খুনের চেষ্টা, অভিযুক্ত তৃণমূল

হাড়োয়ার গোপালপুরে আক্রান্ত যুব BJP নেতা । তাঁকে খুনের চেষ্টাও করা হয় । অভিযুক্ত তৃণমূল ।

By

Published : May 10, 2019, 11:08 PM IST

আক্রান্ত BJP নেতা

হাড়োয়া, 10 মে : হাড়োয়ার গোপালপুরে আক্রান্ত যুব BJP নেতা। অভিযোগ আজ সকালে তৃণমূল নেতা ও কর্মীরা BJP যুব মোর্চা সভাপতি দীপঙ্কর কাহারকে বেধড়ক মারধর করে । তাঁকে খুনের চেষ্টা করা হয় বলেও অভিযোগ ।

দীপঙ্কর অভিযোগ করেছেন, আজ সকালে তিনি ইটভাটায় যাচ্ছিলেন ইট কিনতে। পথে তাঁকে আটকে বেধড়ক মারধর করা হয় । পাশাপাশি তাঁর মোটরবাইক ভাঙচুর করে কাছে থাকা নগদ ১০ হাজার টাকাসহ মোবাইল ফোনটি ছিনিয়ে নেয় তৃণমূল কর্মীরা । এমন কী তাঁরা দীপঙ্করের গলায় থাকা দলীয় উত্তরীয় দিয়ে ফাঁস লাগিয়ে খুন করার চেষ্টা করেছিল। ঘটনাস্থল থেকে কোনওরকমে পালিয়ে প্রাণ বাঁচান তিনি।

বৃহস্পতিবার‌ হাড়োয়ার গোপালপুর গ্রামে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব মিটিং করেন। মিটিং শেষ হ‌ওয়ার পর থেকেই এই গ্রামে BJP কর্মীদের ওপর হামলা শুরু হয়েছে । আজ সকালে হাড়োয়ার খাসবালান্দা পঞ্চায়েতের বোনতোষা গ্রামের বেশ কয়েকজন BJP কর্মীর বাড়িতেও ভাঙচুর করা হয় ।

আজ ওই গ্রামে প্রচার করতে যাওয়ার কথা ছিল BJP প্রার্থী সায়ন্তন বসুর। তাই আগে থেকেই গ্রামে পতাকা ও ব্যানার লাগানোর কাজ করছিলেন কর্মীরা। তখন তৃণমূল নেতা ও কর্মীরা BJP কর্মীদের উপর হামলা চালায় বলে অভিযোগ ।

এই ঘটনার জেরে বাতিল হয়ে যায় সায়ন্তন বসুর প্রচার কর্মসূচি । BJP-র পক্ষ থেকে হামলার বিষয়ে আজ দুপুরে হাড়োয়া থানায় লিখিত অভিযোগ জানানো হয়। যদিও বিষয়টি সম্পর্কে কিছুই জানেন না বলে দায় এড়িয়ে গেছেন হাড়োয়ার তৃণমূল বিধায়ক হাজি নুরুল ইসলাম।

ABOUT THE AUTHOR

...view details