পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Honeytrap: হানিট্র্যাপ ! পুলিশকে ফাঁদে ফেলে গ্রেফতার বিজেপি নেত্রীর মেয়ে

হানিট্র্যাপে ফেলে পুলিশের কাছ থেকে প্রায় দেড় লক্ষ টাকা আদায় ৷ এছাড়াও ফাঁসিয়ে দেওয়ার হুমকির অভিযোগ ৷ এই সমস্ত অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হাড়োয়া বিজেপির মহিলা মোর্চা মণ্ডলের সাধারণ সম্পাদকের মেয়ে ৷

By

Published : May 25, 2023, 10:26 PM IST

Updated : May 25, 2023, 10:48 PM IST

Etv Bharat
প্রতীকী ছবি

হাড়োয়া, 25 মে: শরীরের যৌনতার 'লালসা'-মেটাতে প্রথমে টোপ । পরে ফাঁদে ফেলে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের কাছ থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেওয়া । এমনই অভিযোগে বিজেপি নেত্রীর মেয়েকে বৃহস্পতিবার গ্রেফতার করেছে পুলিশ । ধৃতের নাম প্রিয়াঙ্কা রায় । সম্পর্কে তিনি হাড়োয়া বিজেপির মহিলা মোর্চা মণ্ডলের সাধারণ সম্পাদক নমিতা রায়ের মেয়ে ।

পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যে বেশ কয়েকজন রাজনৈতিক নেতাকে ফাঁসিয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাঁদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন তিনি । সম্প্রতি এমনই বেশ কয়েকটি অভিযোগ জমা পড়ে পুলিশের কাছে । তারই তদন্তে নেমে পাকড়াও করা হয়েছে ওই বিজেপি নেত্রীর মেয়েকে । বছর ছাব্বিশের ওই তরুণীর বিরুদ্ধে হ‍্যানিট্র‍্যাপের অভিযোগও উঠেছে । এই ঘটনা সামনে আসতেই বৃহস্পতিবার শোরগোল পড়ে গিয়েছে রাজনীতির অন্দরে । যদিও মেয়েকে ফাঁসানো হয়েছে বলে দাবি করেছেন বিজেপি নেত্রী নমিতা রায় ।

উত্তর 24 পরগনার হাড়োয়ার রাখালপল্লী এলাকায় বাড়ি প্রিয়াঙ্কার । তাঁর বিরুদ্ধে অভিযোগ, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন রাজনৈতিক নেতাদের সঙ্গে আলাপ জমাতেন তিনি । এরপর সেই পরিচয় ক্রমশ গাঢ় হলে যৌনতার বিভিন্ন ধরনের ছবি আদান-প্রদান করতেন তিনি । এভাবেই প্রতারণার ফাঁদ পাতেন ওই তরুণী । সেই ফাঁদে পা দেওয়ার পর কখনও তাঁদের বিরুদ্ধে ধর্ষণ । তো আবার কখনও ধর্ষণের চেষ্টার অভিযোগ তুলে লক্ষ লক্ষ টাকা দাবি করতেন । সেই ফাঁদে পড়ে খোদ বিজেপির বসিরহাট সাংগঠনিক জেলার নেতা রাজেন্দ্র সাহাকে জেলও খাটতে হয়েছে । এমনই অভিযোগ তুলেছেন তিনি ।

2019 সালে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হন বিজেপি নেতা রাজেন্দ্র । পুলিশের দাবি, রাজেন্দ্র ছাড়াও আরও বেশ কয়েকজন নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছিলেন প্রিয়াঙ্কা । উলটো দিকে, তাঁর বিরুদ্ধে প্রতারণার ফাঁদ পাতার অভিযোগ আসছিল । স্বরূপনগর থানায় সম্প্রতি দায়ের হওয়া এরকমই একটি অভিযোগের তদন্তে নেমে প্রিয়াঙ্কাকে গ্রেফতার করা হয় । তাঁর বিরুদ্ধে বসিরহাট মহকুমা সাইবার ক্রাইম থানায় মামলা রুজু হয়েছে । পুলিশ সূত্রে খবর, ধৃতের বিরুদ্ধে হুমকি, প্রতারণা-সহ বেশ কয়েকটি ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে । এর পিছনে বড় কোনও চক্র রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে ।

এই বিষয়ে ভুক্তভোগী বিজেপি নেতা রাজেন্দ্র সাহা বলেন, "বিজেপি নেত্রীর মেয়েই দলকে কালিমালিপ্ত করছে ৷ শুনতে পাচ্ছি এরকম আরও কয়েকজনকে তিনি ফাঁসিয়েছেন । দলকে পুরোপুরি ব‍্যবহার করা হয়েছে এই নোংরা কাজে । তাই দলীয় নেতৃত্ব এর দায় এড়াতে পারে না । আমাকে যে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছিল তা এতেই স্পষ্ট ।"

আরও পড়ুন :হানিট্র্যাপে পড়ে পাক যুবতীর সঙ্গে ক্রিকেট ম্যাচ দেখেন ডিআরডিও প্রধান, গিয়েছেন ডান্স বারেও


যদিও মেয়ের পাশে দাঁড়িয়ে সাফাই গাইতে শোনা গিয়েছে বিজেপি নেত্রী নমিতা রায়কে । তাঁর কথায়, "আমার মেয়ে কারওর কাছ থেকে কোনও টাকা নেয়নি । সম্পূর্ণ চক্রান্ত করে ওকে ফাঁসানো হয়েছে । মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে ।" এদিকে, এই ঘটনায় বিজেপিকে কটাক্ষ করতে ছাড়েনি শাসক শিবির । তাঁদের মতে,"যত দু'নম্বরি লোক এখন বিজেপিতে গিয়ে আশ্রয় নিয়েছে । অন‍্যায় করলে পুলিশ তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেবেই । তদন্ত হলে আরও অনেক তথ্য বেরিয়ে আসবে ।" এদিন দুপুরে ধৃত ওই তরুণীকে বসিরহাট মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাঁকে 5 দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন ।

Last Updated : May 25, 2023, 10:48 PM IST

ABOUT THE AUTHOR

...view details