পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 18, 2021, 2:33 PM IST

ETV Bharat / state

মিনাখাঁয় তৃণমূল প্রার্থীর স্বামীর গাড়িতে হামলা , গ্রেফতার 3

পঞ্চম দফার নির্বাচন শেষ হতেই শনিবার রাতে তৃণমূল প্রার্থীর স্বামীর গাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ ওঠে বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে মিনাখাঁর কুলটি পঞ্চায়েতের পুরানো কামারগাতি এলাকায় ৷ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মিনাখাঁ থানার পুলিশ ।

মিনাখাঁয় তৃণমূল প্রার্থীর স্বামীর গাড়িতে হামলা , গ্রেফতার 3
মিনাখাঁয় তৃণমূল প্রার্থীর স্বামীর গাড়িতে হামলা , গ্রেফতার 3

মিনাখাঁ , 18 এপ্রিল : মিনাখাঁ বিধানসভার তৃণমূল প্রার্থীর স্বামীর গাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে । শনিবার রাতে ঘটনাটি ঘটেছে মিনাখাঁর কুলটি পঞ্চায়েতের পুরানো কামারগাতি এলাকায় ৷ এই ঘটনায় বরাত জোরে বেঁচে গিয়েছেন তৃণমূল নেতা মৃত্যুঞ্জয় মণ্ডল ও তাঁর সঙ্গে থাকা দলীয় নেতারা । ঘটনাকে ঘিরে রীতিমতো উত্তেজনা ছড়িয়েছে এলাকায় । ঘটনার তদন্তে নেমেছে মিনাখাঁ থানার পুলিশ।

পঞ্চম দফার নির্বাচন শেষ হতেই শনিবার রাতে মিনাখাঁর কুলটি পঞ্চায়েতের পুরানো কামারগাতি এলাকায় তৃণমূলের বুথ এজেন্ট আতিয়ার রহমানের বাড়ি ভাঙচুরের অভিযোগ ওঠে বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে । বাধা দিতে গেলে ওই তৃণমূল কর্মীকে মারধর করা হয় বলে অভিযোগ। আক্রান্ত ওই দলীয় কর্মীকে দেখতে রাতেই তাঁর বাড়িতে যান মিনাখাঁর তৃণমূল প্রার্থী ঊষারানী মণ্ডলের স্বামী তথা ব্লক তৃণমূলের সভাপতি মৃত্যুঞ্জয় মণ্ডল । সঙ্গে ছিলেন স্থানীয় তৃণমূল নেতা অতনু সরদার সহ আরও কয়েকজন ।

মিনাখাঁয় তৃণমূল প্রার্থীর স্বামীর গাড়িতে হামলা , গ্রেফতার 3

আক্রান্ত দলীয় কর্মীর সঙ্গে দেখা করে ফেরার পথে কামারগাতির 40 নম্বর বুথের কাছে আচমকাই ওই তৃণমূল নেতার গাড়িতে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। গাড়িতে ব্যাপক ভাঙচুর চালানো হয় ৷ এই ঘটনার জেরে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে । রাতের অন্ধকারে দুষ্কৃতীরা সেখান থেকে পালিয়ে যায় । খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মিনাখাঁ থানার পুলিশ ।

এই বিষয়ে তৃণমূল নেতা মৃত্যুঞ্জয় মণ্ডল বলেন ," সঙ্গে থাকা নিরাপত্তারক্ষী যদি সঠিক সময়ে গাড়ি থেকে না নামিয়ে নিয়ে যেত তাহলে আমার প্রাণ সংশয়ের আশঙ্কাও ছিল । ওদের উদ্দেশ্যই ছিল আমাকে হত্যা করার । পুলিশকে গোটা ঘটনাটি জানিয়েছি । তিনজনকে গ্রেফতার করা হয়েছে । বাকিদের দ্রুত গ্রেফতার করা না হলে জনরোষ আছড়ে পড়বে ।"

আরও পড়ুন :করোনার সংক্রমণ বৃদ্ধির জন্য বিজেপি-কমিশনকে দুষলেন মমতা

যদিও হামলার সমস্ত অভিযোগ অস্বীকার করে স্থানীয় বিজেপি নেতা গৌরাঙ্গ পাল বলেন , " মিনাখাঁর প্রার্থী নিয়ে শাসকদলের অভ্যন্তরেই অসন্তোষ রয়েছে । তাই বিজেপিকে দুষে লাভ নেই । ওদের দলের লোকেরাই হামলা ও ভাঙচুরের সঙ্গে জড়িত । এদের বিদায় নিশ্চিত । 2 মে আমরা পরিত্রাণ দিবস পালন করব ।"

এই বিষয়ে মিনাখাঁ থানার পুলিশ জানিয়েছে, ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়েছে । বাকিদের ধরতে জোরকদমে তল্লাশি চলছে।ঘটনার তদন্ত শুরু হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details