পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

বনগাঁয় রোড শো সম্পূর্ণ না করেই ফিরে গেলেন নাড্ডা

রোড-শো অসম্পূর্ণ রেখেই মাঝপথ থেকে ফিরে গেলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা ৷ কর্মী-সমর্থকদের তিনি বলেন, " আমার আরও ছ'টা জায়গায় সূর্যাস্তের আগে সভা করতে হবে। সেই কারণে চলে যাচ্ছি কিন্তু এই রোড শো চলতে থাকবে।"

By

Published : Apr 14, 2021, 6:56 PM IST

বনগাঁয় রোড শো সম্পূর্ণ না করেই ফিরে গেলেন নাড্ডা
বনগাঁয় রোড শো সম্পূর্ণ না করেই ফিরে গেলেন নাড্ডা

বনগাঁ , 14 এপ্রিল :রোড শো সম্পূর্ণ না করেই মাঝপথ থেকে ফিরে গেলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি । বুধবার উত্তর 24 পরগনার বনগাঁ এলাকার চাকদা পুরোনো বাসস্ট্যান্ড থেকে রোড শো শুরু হয় বিজেপির ৷ এরপর তা ত্রিকোণ পার্ক হয়ে বাটার মোড়ের দিকে যেতেই কোর্ট রোডের পেট্রোল পাম্পের কাছে বক্তব্য রেখে রোড শো অসম্পূর্ণ রেখেই গাড়ী থেকে নেমে যান নাড্ডা।

বনগাঁ উত্তর ও দক্ষিণ বিধানসভায় বিজেপি প্রার্থীদের সমর্থনে এদিন রোড শো করতে আসেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। দুপুর 12:35 নাগাদ বনগাঁ কিষাণ মান্ডির স্থায়ী হেলিপ্যাডে নাড্ডার হেলিকপ্টার নামে। সেখান থেকে 12:40 নাগাদ পুরোনো চাকদা বাসস্ট্যান্ড থেকে কয়েক হাজার কর্মী-সমর্থক নিয়ে রোড শো শুরু করেন তিনি।

রোড-শো তে নাড্ডার সঙ্গে উপস্থিত ছিলেন বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর সহ বনগাঁ উত্তরের প্রার্থী অশোক কীর্তনীয়া, বনগাঁ দক্ষিণের প্রার্থী স্বপন মজুমদার ও বাগদা বিধানসভার প্রার্থী বিশ্বজিৎ দাস। এর মধ্যে উপস্থিত ছিলেন না গাইঘাটার প্রার্থী সুব্রত ঠাকুর ।

বনগাঁয় রোড শো সম্পূর্ণ না করেই ফিরে গেলেন নাড্ডা

রোড শো বনগাঁ ত্রিকোণ পার্ক ঘুরে বাটার মোড়ের দিকে যেতেই কোর্ট মোড়ের পেট্রোল পাম্পের কাছে কর্মীদের উদ্দেশ্যে কিছু সময় বক্তব্য রেখে গাড়ী থেকে নেমে যান নাড্ডা। তিনি বলেন, "এই রোড-শো তে রোদে গরমের মধ্যে আপনারা এত বড় সংখ্যায় এসেছেন এবং উৎসবের মতো নির্বাচন করছেন এটা বলে দেয় আপনারা অশোক, বিশ্বজিৎ ও স্বপন কে আশীর্বাদ দেওয়ার জন্য মন স্থির করে নিয়েছেন।"

তিনি আরও বলেন, আপনাদের এই উৎসাহ বলছে এখানকার সবকটা আসনে ভারতীয় জনতা পার্টি কে আশীর্বাদ দেওয়ার সিদ্ধান্ত আগেই নিয়েছেন আপনারা। তোলাবাজি তুষ্টিকরণ ও দুর্নীতি করে মমতা বন্দ্যোপাধ্যায় দশ বছর ধরে যে সরকার চালিয়েছে তাকে বিদায় করে বিজেপির বিকাশ আর সুশাসনের সরকার করবেন।"

পাশাপাশি তিনি কর্মী-সমর্থকদের বলেন, " আমার আরও ছ'টা জায়গায় সূর্যাস্তের আগে সভা করতে হবে। সেই কারণে চলে যাচ্ছি কিন্তু এই রোড শো চলতে থাকবে।"

যদিও জে পি নাড্ডা গাড়ি থেকে নেমে যাওয়ার পরপরই এক এক করে মিছিল থেকে বিজেপি কর্মী-সমর্থকরাও ফিরে যেতে শুরু করে।

আরও পড়ুন :করোনা আবহে বাতিল সিবিএসই দশমের পরীক্ষা, পিছোল দ্বাদশের পরীক্ষা

ABOUT THE AUTHOR

...view details