পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 29, 2021, 10:54 PM IST

ETV Bharat / state

হাবড়া পৌরসভার রেকর্ড রুমে আগুন লাগিয়েছে তৃণমূল, দাবি রাহুল সিনহার

রাহুল সিনহার অভিযোগ, " আর্থিক দুর্নীতির নথিপত্র নষ্ট করতেই ষড়যন্ত্র করে পৌরসভার রেকর্ড রুমে আগুন লাগিয়েছে তৃণমূলের লোকজন । এই ষড়যন্ত্রে তৃণমূলের বহু মাথা জড়িত ৷" পূর্ব পরিকল্পিত ছাড়া এভাবে পৌরসভার রেকর্ড রুমে আগুন লাগতে পারে না বলেও মনে করছেন হাবড়ার বিজেপি প্রার্থী ।

হাবড়া পৌরসভার রেকর্ড রুমে আগুন লাগিয়েছে তৃণমূল,
হাবড়া পৌরসভার রেকর্ড রুমে আগুন লাগিয়েছে তৃণমূল,

হাবড়া, 29 এপ্রিল : বৃহস্পতিবার হাবড়া পৌরসভার রেকর্ড রুমে আচমকা আগুন লাগার পিছনে তৃণমূলের ষড়যন্ত্র দেখছে গেরুয়া শিবির । এনিয়ে এদিন হাবড়া থানায় অভিযোগ দায়েরও করা হয়েছে । ঘটনার তদন্ত চেয়ে দোষীদের বিরুদ্ধে উপযুক্ত শাস্তির দাবিতে সরব হয়েছেন হাবড়ার বিজেপি প্রার্থী রাহুল সিনহা ।

আগুনে হাবড়া পৌরসভার রেকর্ড রুমের বহু গুরুত্বপূর্ণ নথি এবং প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে নষ্ট গিয়েছে বলে জানা গিয়েছে । ঘটনায় সঠিক তদন্তের দাবিতে সরব হয়েছেন বিজেপি প্রার্থী রাহুল সিনহা । তিনি বলেন, "তদন্ত করে ঘটনায় জড়িতদের কড়া শাস্তির ব্যবস্থা করতে হবে । খুজেঁ বের করতে হবে এর পিছনের মাথাদের । আমরা চাই,সত্যতা সামনে আসুক ৷" এদিন তিনি সাংবাদিকদের বলেন, আচমকা হাবড়া পৌরসভার রেকর্ডরুমে আগুন লাগার পিছনে তৃণমূলের পরিকল্পিত ষড়যন্ত্র রয়েছে । কারণ, তারা বুঝতে পেরেছে বাংলায় সরকার পরিবর্তন হতে চলেছে । হাবড়ায় যে সমস্ত দুর্নীতি হয়েছে, তার মধ্যে পৌরসভার দুর্নীতিও সামনে চলে আসবে, তাই আর্থিক দুর্নীতি ধামাচাপা দিতে রেকর্ড রুমে পরিকল্পিতভাবে আগুন লাগানো হয়েছে বলে মত রাহুলের । রাহুল সিনহার অভিযোগ, " আর্থিক দুর্নীতির নথিপত্র নষ্ট করতেই ষড়যন্ত্র করে পৌরসভার রেকর্ড রুমে আগুন লাগিয়েছে তৃণমূলের লোকজন । এই ষড়যন্ত্রে তৃণমূলের বহু মাথা জড়িত ৷" পূর্ব পরিকল্পিত ছাড়া এভাবে পৌরসভার রেকর্ড রুমে আগুন লাগতে পারে না বলেও মনে করছেন হাবড়ার বিজেপি প্রার্থী ।

কী বললেন রাহুল সিনহা

আরও পড়ুন : অটুট থাকল কি গনির দুর্গ ? তারই পরীক্ষা হল আজ

যদিও এই অভিযোগ নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি তৃণমূল নেতৃত্বের । প্রসঙ্গত,এদিন দুপুরে হাবড়া পৌরসভার রেকর্ড রুমে আচমকাই আগুন লাগে । দমকলের একটি ইঞ্জিনের চেষ্টায় কিছুক্ষণের মধ্যে আগুন আয়ত্ত্বে আসলেও নষ্ট হয় রেকর্ড রুমের বহু গুরুত্বপূর্ণ নথিপত্র । এই নিয়েও এদিন মুখ খুলেছেন হাবড়ার বিজেপি প্রার্থী রাহুল সিনহা ।

ABOUT THE AUTHOR

...view details