পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

বসিরহাটে নির্বাচনী প্রচারে কংগ্রেস প্রার্থী

সংযুক্ত মোর্চা সমর্থিত কংগ্রেস প্রার্থী অমিত মজুমদারের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করছেন তৃণমূলের চিকিৎসক প্রার্থী সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায় ও বিজেপির তারকনাথ ঘোষ । লড়াই মোটেই সহজ নয় বুঝে প্রচারে কোনও খামতি রাখছেন না কংগ্রেস প্রার্থী ।

By

Published : Mar 26, 2021, 7:06 PM IST

নির্বাচনী প্রচারে কংগ্রেস প্রার্থী
নির্বাচনী প্রচারে কংগ্রেস প্রার্থী

বসিরহাট, 26 মার্চ : সাতসকালে প্রচারে বেরিয়ে মানুষের কাছে ভোটের আবেদন করতে দেখা গেল বসিরহাট দক্ষিণের কংগ্রেস প্রার্থী অমিত মজুমদারকে । শুক্রবার সংযুক্ত মোর্চার কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে কংগ্রেস প্রার্থী সোজা চলে আসেন বসিরহাটের পুরানো বাজার সংলগ্ন এলাকায় । সেখানে ব্যবসায়ী, বিভিন্ন ক্রেতা-বিক্রেতার সঙ্গে কথা বলেন তিনি। শোনেন অভাব,অভিযোগের কথাও । তারই ফাঁকে কেন্দ্র ও রাজ্য সরকারের বিরোধিতা করে ভোট প্রার্থনা করেন অমিতবাবু।

বিধানসভা নির্বাচনে প্রার্থী তালিকা প্রকাশ হতেই প্রচার শুরু করেছেন সংযুক্ত মোর্চার প্রার্থীরা । এর থেকে ব্যাক্তিক্রম নয় বসিরহাট দক্ষিণ কেন্দ্রও । এই কেন্দ্রে এবার লড়াই মূলত ত্রিমুখী । সংযুক্ত মোর্চা সমর্থিত কংগ্রেস প্রার্থী অমিত মজুমদারের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করছেন তৃণমূলের চিকিৎসক প্রার্থী সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায় ও বিজেপির তারকনাথ ঘোষ । লড়াই মোটেই সহজ নয়,তা বুঝতে পারছেন কংগ্রেস প্রার্থী । তাই প্রচারে কোনও খামতি রাখছেন না তিনি । এদিন সকালেই বসিরহাট শহরের বিভিন্ন হাটে ও বাজারে এসে সাধারণ মানুষের সঙ্গে কথা বলে নির্বাচনী প্রচার সারেন অমিত মজুমদার । করজোড়ে ভোট প্রার্থনাও করতে দেখা যায় তাঁকে ।

নির্বাচনী প্রচারে কংগ্রেস প্রার্থী অমিত মজুমদার

আরও পড়ুন : বাঁকুড়ায় প্রথম দফার নির্বাচনের প্রস্তুতি চূড়ান্ত

প্রচারের ফাঁকে অমিত মজুমদার বলেন, "অত্যাচার,অবিচার ও মানুষের অধিকার রক্ষার দাবিতে লড়াইয়ের মাঠে নেমেছি আমরা । এক্ষেত্রে কেন্দ্র ও রাজ্য উভয়ের ভূমিকা একই । যেভাবে ব্যবসায়ীদের ঘাড়ে জিএসটি চাপানো হয়েছে তাতে ছোট-বড় সমস্ত ব্যবসায়ীই আজ ক্ষতির মুখে । তাঁদের সেই সমস্যার কথা শুনলাম ।" প্রতিপক্ষকে গুরুত্ব না দিয়ে জয়ের বিষয়ে যথেষ্ট আশাবাদী তিনি । এদিনের নির্বাচনী প্রচারে প্রার্থীর সঙ্গে ছিলেন সংযুক্ত মোর্চার নেতা ফারুক হোসেন, বিশ্বজিৎ রায়, কাদের সর্দার প্রমুখ ।

ABOUT THE AUTHOR

...view details