পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

অর্জুন সিংয়ের জামিন মঞ্জুর ব্যারাকপুর আদালতের

ফিডার রোডে দলীয় কার্যালয়কে কেন্দ্র করে সংঘর্ষে মাথা ফাটে অর্জুন সিংয়ের । অভিযোগ ওঠে, ব্যারাকপুরের পুলিশ কমিশনার মনোজ ভার্মা বন্দুকের বাঁটে মাথা ফেটেছে তাঁর । এর পরিপ্রেক্ষিতে অর্জুন সিংয়ের বিরুদ্ধে মামলা করে পুলিশ । সেই মামলায় আজ জামিন পেলেন তিনি ।

By

Published : Sep 17, 2019, 9:34 PM IST

অর্জুন সিং

ব্যারাকপুর, 17 সেপ্টেম্বর : পুলিশের করা মামলায় জামিন পেলেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং । আজ ব্যারাকপুর আদালতে এই জামিন মঞ্জুর হয় ।

চলতি মাসের 1 তারিখে শ্যামনগরের ফিডার রোডে পার্টি অফিস দখলকে কেন্দ্র করে BJP ও তৃণমূলের মধ্যে সংঘর্ষ হয় । ঘটনাস্থানে পৌঁছায় ব্যারাকপুরের BJP সাংসদ অর্জুন সিং । তখনই তাঁর উপর চড়াও হয় কয়েকজন । অভিযোগ, সে দিন ভাঙচুর করা হয় তাঁর গাড়ি । এই ঘটনার প্রতিবাদে ওই দিনই দুপুর থেকে ব্যারাকপুর লোকসভা জুড়ে BJP কর্মী ও সমর্থকরা বিভিন্ন জায়গায় দফায় দফায় পথ অবরোধ শুরু করে । সামিল হন অর্জুন সিং, তাঁর ছেলে ভাটপাড়ার BJP বিধায়ক পবন সিং ও অন্যান্য কর্মী সমর্থকরা । সেই অবরোধ পুলিশ তুলতে গেলে বিক্ষোভকারীদের সঙ্গে ধস্তাধস্তি হয় ।

এই ঘটনায় পুলিশ ব্যাপক লাঠিচার্জ করে অবরোধকারীদের ছত্রভঙ্গ করে । এরপরই পুলিশকে লক্ষ্য করে শুরু হয় ইটবৃষ্টি । মুহূর্তে গোটা এলাকা রণক্ষেত্রের চেহারা নেয় । পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কাঁদানে গ্যাস ছোড়ে । চালায় গুলি । সেখানে অর্জুন সিং গেলে তাঁর মাথা ফেটে যায় । রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে । সে দিন বেশ কয়েকটি ধারায় মামলা রুজু করা হয় অর্জুনের বিরুদ্ধে । আজ সেই মামলায় ব্যারাকপুর সাংসদ অর্জুন সিং, ভাটপাড়া পৌরসভার পৌরপ্রধান সৌরভ সিং, নোয়াপাড়া বিধানসভা কেন্দ্রের BJP বিধায়ক সুনীল সিং ও ভাটপাড়ার বিধায়ক পবন সিং-সহ প্রত্যেককে ব্যক্তিগত 1500 টাকার বন্ডে ব্যারাকপুর ACJM জামিন দেয় ।

জামিন পাওয়ার পর অর্জুন সিং বলেন, " যেখানে আমার গাড়ি ভাঙচুর করা হল । মাথা ফাটল আমার । আর আমার বিরুদ্ধেই মামলা করল পুলিশ । কাউকে মিথ্যে মামলায় ফাঁসিয়ে দিচ্ছে পুলিশ । ফলে বোঝাই যাচ্ছে এ রাজ্যে আইনশৃঙ্খলা বলে কিছুই নেই । এ রাজ্যে পুলিশের রাজত্ব চলছে ।"

ABOUT THE AUTHOR

...view details