পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 20, 2022, 10:55 PM IST

ETV Bharat / state

Clash At Ashoknagar : মদ খাওয়ার প্রতিবাদ করায় মহিলাদের উপর হামলা ! আহত 5

অশোকনগরে মদ খাওয়ার প্রতিবাদ করায় বেশ কয়েকজনকে মারধরের অভিযোগ উঠল একদল মদ্যপ যুবকের বিরুদ্ধে (Clash At Ashoknagar) । ঘটনাটি অশোকনগরের বনবনিয়া এলাকার ৷ ঘটনার পর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ৷

Clash At Ashoknagar
অশোকনগরে মদ খাওয়ার প্রতিবাদ করায় হামলা আহত 5

অশোকনগর, 20 মার্চ: মদ খাওয়ার প্রতিবাদ করায় মহিলাদের মারধরের অভিযোগ উঠল মদ্যপ যুবকদের বিরুদ্ধে (Clash At Ashoknagar) । থানায় অভিযোগ করায় ফের দলবল নিয়ে হামলার অভিযোগ ওঠে এই যুবকদের বিরুদ্ধে । পাল্টা লাঠিসোটা নিয়ে হামলাকারীদের উপর চড়াও হয় এলাকাবাসীরা। যে ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনার সৃষ্টি হয় অশোকনগর পৌরসভার 1 নম্বর ওয়ার্ডের বনবনিয়া এলাকায়। এই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে বলে জানা গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে অশোকনগর থানার পুলিশ ।

হোলির দিন বনবনিয়া খেলার মাঠ এলাকায় স্থানীয় যুবক তুষার সরকারের সঙ্গে একদল যুবক মদ্যপান করছিল। স্থানীয় মহিলারা তার প্রতিবাদ করতে গেলে তাদের উপর চড়াও হয় মদ্যপ যুবকরা। তাদের মারধরে গোপাল পাত্র নামে এক যুবকের মাথা ফেটে যায় ও আহত হন আরও এক মহিলা । ঘটনার দিন অশোকনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন স্থানীয় বাসিন্দা লক্ষণ পাল । অভিযোগ, তার পর থেকে তুষার সরকার বারবার অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ দিতে থাকে, বিভিন্নভাবে হুমকি দিতে থাকে ।

আরও পড়ুন: ফের শিরোনামে পানিহাটি, এবার কুপিয়ে খুন যুবককে

স্থানীয়রা জানান, মদ্যপ যুবকের বিরুদ্ধে অভিযোগ করায় এবং সেই অভিযোগ তুলে না নেওয়ার কারণে রবিবার দুপুরে তুষার সরকার প্রায় 40 থেকে 50 জনের একটি দল নিয়ে ফের এলাকায় হামলা চালায় । মারধর করতে শুরু করে মহিলা এবং পুরুষদের। মহিলাদের পোশাক ছিঁড়ে দেওয়া হয়। নান্টু সরকার নামে একযুবকের হাত ভেঙে দেওয়া হয় । তাদের হাত থেকে বাঁচতে লাঠিসোটা নিয়ে পাল্টা হামলা চালায় বাসিন্দারা । এলাকাবাসীদের প্রতিরোধে এলাকা ছেড়ে পালিয়ে যায় হামলাকারীরা । হামলার প্রতিবাদে বিক্ষোভ দেখাতে শুরু করেন বাসিন্দারা । অভিযোগ দায়ের করার পরেও মদ্যপ যুবকদের বিরুদ্ধে পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ করেছেন এলাকাবাসীরা ।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details