পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 27, 2021, 2:34 PM IST

ETV Bharat / state

Khardaha Murder Case : জেরায় একাধিক খুনের কথা স্বীকার খড়দা খুনে অভিযুক্তের

খুনের পর সেখানেই ঘোরাঘুরি করতে থাকায় নজরে আসে পুলিশের ৷ তারপর থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করতেই ভেঙে পড়ে অভিযুক্ত (Khardaha Murder Case) ৷ কীভাবে কতজনকে খুন করল সে ?

Khardaha Serial Killing Case
খড়দায় একাধিক খুনে অভিযুক্ত বিপ্লব দাস

খড়দা, 27 ডিসেম্বর : গড়গড় করে খুনের কথা বলে গেল নিষ্পলক দু‘টি চোখ ৷ খড়দায় এক ব্যক্তির দেহ উদ্ধারের ঘটনার কিনারা করতে গিয়ে পুলিশি জেরায় উঠে এল আরেক খুনের স্বীকারোক্তি ৷ সংবাদমাধ্যমের সামনে জানাল একাধিক খুনে অভিযুক্ত বিপ্লব দাস (Khardaha Murder Case) ৷

প্রসঙ্গত, রবিবার খড়দা থানার সোদপুর পানিহাটির গিরিবালা গঙ্গার ঘাটে শিবনাথ দাস নামে (40) এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার হয় । এই খুনের কিনারা করতে গিয়ে ঘটনাস্থল থেকে বিপ্লব দাস নামে এক যুবককে আটক করে খড়দা থানার পুলিশ । এরপর তাকে জিজ্ঞাসাবাদ করতেই ভেঙে পড়ে খুনের ঘটনার কথা স্বীকার করে নেয় সে ৷
আরও পড়ুন :Teenage murder in Burdwan : বর্ধমানে কিশোর খুনের নেপথ্যে প্রেমিকার বাবা ! আটক অভিযুক্ত

এরপর পুলিশ ধৃত বিপ্লব দাসের বাড়িতে তল্লাশি চালিয়ে সেখান থেকে উদ্ধার হয় বেশ কয়েকটি মোবাইল, ব্যাগ ও টাকা-পয়সা । উদ্ধার হওয়া জিনিসগুলি পরীক্ষা করতে গিয়ে 19 ডিসেম্বর খুন হওয়া মধ্যমগ্রামের শেখর পালের খোয়া যাওয়া জিনিস উদ্ধার হয় । এরপর শেখর পালের খুনের কথা স্বীকার করে বিপ্লব ।
জানা গিয়েছে, গিরিবালা গঙ্গার ঘাটে পুলিশি তদন্তের সময় ঘটনাস্থলের আশেপাশে সন্দেহজনকভাবে বিপ্লব দাসকে ঘোরাফেরা করতে দেখে প্রথমে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয় । তারপর জেরায় সমস্ত খুনের কথা স্বীকার করে বিপ্লব জানায়, শিবনাথ অকথ্য গালিগালাজ করায় সে রাগের মাথায় ইট দিয়ে মেরে গঙ্গার পাড়ে পুঁতে ফেলে তাঁকে ।

খড়দায় একাধিক খুনে অভিযুক্ত বিপ্লব দাস

আরও পড়ুন :Murder in Purba Bardhaman : বর্ধমানের বৈকুণ্ঠপুরে মহিলা খুনে গ্রেফতার প্রেমিক

এরপর শেখর পালের খুনের বিষয়ে বিপ্লব বলে, শেখর গঙ্গায় ছিপ দিয়ে মাছ ধরতে গিয়েছিল । বিপ্লব ছিপ ধরতে চাইলে তা না দেওয়ায় শেখরকেও খুন করে সে । এই গিরিবালা ঘাটে রাতের অন্ধকারে অনেকের থেকে জিনিসপত্র ছিনতাই করত বিপ্লব । তার কাছ থেকে কিছু মাদকও উদ্ধার হয়েছে ।
সাতদিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে আজ ধৃত বিপ্লবকে বারাকপুর মহকুমা আদালতে তুলবে খড়দা থানার পুলিশ ।

আরও পড়ুন :Dinhata Murder : তৃণমূল কর্মীর স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের জের, দিনহাটায় খুন বিজেপি নেতার বাবা

ABOUT THE AUTHOR

...view details