পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 21, 2020, 5:53 PM IST

ETV Bharat / state

মণীশ খুনের সাক্ষীকে খুনের চেষ্টার অভিযোগ

কয়েকজন সশস্ত্র দুষ্কৃতী আজ চড়াও হয় সন্তোষ সিং ও দীপু সিংয়ের উপর । দু'জনেই মণীশ শুক্লা খুনের মামলার অন্যতম সাক্ষী ।

Manish Shukla Murder case
টিটাগড়ের ছবি

টিটাগড়, 21 ডিসেম্বর : মণীশ শুক্লা খুনের মামলার সাক্ষীকে মারধর ও খুনের চেষ্টার অভিযোগ উঠল । উত্তর 24 পরগনার টিটাগড়ের মুচিপাড়া এলাকার ঘটনা ।

মণীশ শুক্লা খুনের মামলায় প্রত্যক্ষদর্শী হিসেবে যাঁদের নাম রয়েছে, তাঁদের মধ্যে রয়েছেন সন্তোষ সিং ও দীপু সিং । আজ তাঁরা সকালে মুচিপাড়া এলাকার একটি ক্লাবের সামনে দাঁড়িয়ে ছিলেন । সেই সময় কয়েকজন সশস্ত্র দুষ্কৃতী তাঁদের উপর চড়াও হয় । তাঁদের মারধর করা হয় বলেও অভিযোগ ওঠে । সঙ্গে মনোজ মিশ্র নামে অন্য এক খুনের সাক্ষীকে বন্দুকের বাঁট দিয়ে মারা হয় । গুলি চালানোর চেষ্টা করা হয় বলেও অভিযোগ ।

চিৎকার শুনে স্থানীয়রা সেখানে আসেন । দুষ্কৃতীদের মধ্যে বিনোদ সাউ নামে একজনকে ধরেও ফেলেন স্থানীয়রা । পরিস্থিতি যাতে নিয়ন্ত্রণের বাইরে বেরিয়ে না যায়, তা নিশ্চিত করতে এলাকায় নামানো হয়ে ব়্যাফ ।

ণীশ শুক্লা খুনের মামলার সাক্ষীকে মারধরের অভিযোগ

আরও পড়ুন : মণীশ শুক্লা খুনে যথাযথ তদন্ত হওয়া জরুরি : কলকাতা হাইকোর্ট

4 নভেম্বর রাতে টিটাগড় থানার কাছে দুষ্কৃতীদের গুলিতে খুন হন বিজেপি নেতা মণীশ শুক্লা । ঘটনার পর দিনই বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায় দেখা করেন তাঁর পরিবারের সঙ্গে । ঘটনায় সিবিআই তদন্তের দাবি তোলেন কৈলাস বিজয়বর্গীয় । যদিও সিআইডির উপর তদন্তভার দেয় রাজ্য সরকার । ঘটনায় এখনও পাঁচজনকে সিআইডি গ্রেপ্তার করেছে । ধৃতদের সঙ্গে শাসক দলের নেতাদের ছবি প্রকাশ্যে আসে । তারপর থেকে মণীশ খুনে তৃণমূল-যোগ নিয়ে সুর আরও চড়াতে শুরু করে বিরোধীরা ।

এলাকায় মোতায়েন করা হয়েছে ব়্যাফ

মণীশ শুক্লা খুনের মামলায় অন্যতম সাক্ষী দীপু সিং ও সন্তোষ সিং। আজ তাঁদের উপর হামলার ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায় । বিজেপি নেতা রাজু সিংয়ের অভিযোগ, "মণীশ শুক্লা খুনে শাসক দলের নেতাদের যোগসাজশ প্রকাশ্যে চলে আসছে । তাই সাক্ষীদের সরিয়ে দিতেই হামলা হয়েছে ।"

এদিকে হামলার ঘটনায় পুলিশ বিনোদ সাউকে গ্রেপ্তার করেছে । অন্যদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details