পশ্চিমবঙ্গ

west bengal

এবার কোয়ারান্টাইন সেন্টার নিয়ে বিক্ষোভ ভাঙড়ে

কোয়ারান্টাইন সেন্টার করা নিয়ে এবার বিক্ষোভ ভাঙড়ের কলকাতা লেদার কমপ্লেক্স থানার বামনঘাটায়।

By

Published : Apr 5, 2020, 8:54 PM IST

Published : Apr 5, 2020, 8:54 PM IST

24 pargana
কোয়ারেন্টাইন

ভাঙড়, 5 এপিল : কোয়ারান্টাইন সেন্টার করা নিয়ে এবার বিক্ষোভ ভাঙড়ের কলকাতা লেদার কমপ্লেক্স থানার বামনঘাটায় । সরকারি নির্দেশ মেনে ভাঙড়ের বামনঘাটা হাইস্কুলকে সেন্টার করার জন্য প্রস্তুতি শুরু হয় ৷ রবিবার দুপুরে ব্লক প্রশাসন স্কুল পরিদর্শনে গেলে এলাকার সাধারণ মানুষ রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান । সেন্টার করতে দেবে না বলে স্লোগানও তোলেন । সাধারণ মানুষকে বোঝাতে রীতিমতো বেগ পেতে হয় এলাকার BDO,IC কে । বিক্ষোভের মুখে কার্যত এলাকা ছাড়তে বাধ্য হন প্রশাসনিক আধিকারিকরা । স্কুলে তালা মেরে পাহারা দিচ্ছে এলাকার সাধারণ মানুষজন ।

স্কুলের সামনের রাস্তা এই ভাবেই বন্ধ করেছে গ্রামবাসী ৷

আজ ব্লক প্রশাসন ও থানার পুলিশ আধিকারিকরা এলাকার স্কুলে সেন্টার করার জন্য আসে । আগাম খবর পেতেই প্রশাসনিক আধিকারিকদের আগে গ্রামের লোকজন জোটবদ্ধ হয়ে স্কুলের সামনের রাস্তাতেই দাঁড়িয়ে থাকে । প্রশাসনের আধিকারিকদের দেখেই স্লোগান দিতে শুরু করে তারা । গ্রামবাসীদের বোঝানোর জন্য ভাঙড় 2 নম্বর ব্লকের বিডিও কৌশিক কুমার মাইতি এবং কলকাতা লেদার কমপ্লেক্স থানার পুলিশ আধিকারিক স্বরূপকান্তি পাহাড়ি চেষ্টা চালিয়ে যান । কিন্তু গ্রামবাসীদের বিক্ষোভের মুখে পড়ে পিছু হটতে বাধ্য হন তাঁরা ।

আতঙ্কে স্কুলে গ্রামবাসীরা তিনটি তালা ঝুলিয়ে দেন ৷ পাশাপাশি পালা করে স্কুলের পাহারা চলে । প্রশাসনের আধিকারিকরা পুনরায় এলে গ্রামের মানুষজন জোটবদ্ধ হয়ে বিক্ষোভ দেখাতে শুরু করবে বলে হুঁশিয়ারি দেওয়া হয় ৷

ABOUT THE AUTHOR

...view details