পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

বসিরহাটে যুবককে কুপিয়ে খুন

বসিরহাটের অনন্তপুর পশ্চিম পাড়ায় ভেড়িতে ঘুমোচ্ছিলেন বাকিবিল্লা মণ্ডল। সেই সময়, কয়েকজন দুষ্কৃতী সেখানে চড়াও হয়ে তাঁকে কোপাতে শুরু করে । ঘটনাস্থানেই বাকিবিল্লার মৃত্যু হয়।

By

Published : May 5, 2020, 6:14 PM IST

murder
মেছোভেড়ি



বসিরহাট, 5 মে : বসিরহাটে মাছের ভেড়িতে এক যুবককে কুপিয়ে খুন করা হল । এদিকে গতরাতে বসিরহাটের তিন নম্বর ওয়ার্ডে আর এক যুবককে কুপিয়ে খুনের চেষ্টা করা হয় ।

গতরাতে অনন্তপুর পশ্চিম পাড়ায় ভেড়িতে ঘুমোচ্ছিলেন বাকিবিল্লা মণ্ডল। সেই সময়, কয়েকজন দুষ্কৃতী সেখানে চড়াও হয়। তাঁকে কোপাতে শুরু করে তারা । ঘটনাস্থানেই বাকিবিল্লার মৃত্যু হয়। তাঁর বাড়ি হাসনবাদে । অবিলম্বে দোষীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন তাঁর পরিবারের সদস্যরা ।

এদিকে গতরাতেই বসিরহাটের তিন নম্বর ওয়ার্ডের ফুলবাড়ি দাসপাড়ায় আবদুর রশিদ মোল্লা নামে এক যুবক বাড়ির পিছনে মাঠে কয়েকজন বন্ধুর সঙ্গে কথা বলছিলেন। সেই সময় এক দুষ্কৃতী সেখানে চড়াও হয়ে তাঁকে কোপাতে শুরু করে। বন্ধুরা বাধা দিলে ওই দুষ্কৃতী পালিয়ে যায়। রশিদকে প্রথমে বসিরহাট জেলা হাসপাতালে ভরতি করা হয়। তারপর আশঙ্কাজনক অবস্থায় তাঁকে কলকাতার RG কর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত হয়েছে।

এই দুই ঘটনার মধ্যে কোনও যোগসূত্র আছে কি না তা পুলিশ তা খতিয়ে দেখছে। আবদুর রশিদের উপর হামলার ঘটনায় হজরত গাজি নামে এক যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ তার খোঁজে তল্লাশি শুরু করেছে।

ABOUT THE AUTHOR

...view details