পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

খাবার দিতে যুবতীর শ্লীলতাহানি, অভিযুক্ত ডেলিভারি বয়

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত 21 নভেম্বর দুপুরে মোবাইল অ্যাপের মাধ্যমে অনলাইনে খাবার অর্ডার করেন ওই যুবতী । সঠিক সময়ে খাবার না পৌঁছে দেওয়ায়, তিনি প্রথমে খাবার নিতে অস্বীকার করেন । তখন ডেলিভারি বয় তাকে অশ্লীল ভাষা প্রয়োগ করে বলে অভিযোগ ।

By

Published : Dec 4, 2020, 9:41 PM IST

a_girl_molested_by_a_food_delivery_boy_police_refused_to_take_written_complain_in_north_24_pargana_madhyamgram
খাবার দিতে যুবতীর শ্লীলতাহানি, অভিযুক্ত ডেলিভারি বয়

উত্তর 24 পরগনা, 4 ডিসেম্বর : খাবার দিতে এসে যুবতীকে শ্লীলতাহানির অভিযোগ উঠল অনলাইন খাবার পরিবেশক সংস্থার ডেলিভারি বয়ের বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার মধ্যমগ্রামে । ওই যুবতী থানায় অভিযোগ দায়ের করলেও কোনও ফল মেলেনি বলে অভিযোগ উঠেছে । অবশেষে শুক্রবার বারাসত পুলিশ সুপারের কাছে তিনি লিখিত অভিযোগ দায়ের করেছেন ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত 21 নভেম্বর দুপুরে মোবাইল অ্যাপের মাধ্যমে অনলাইনে খাবার অর্ডার করেন ওই যুবতী । সঠিক সময়ে খাবার না পৌঁছে দেওয়ায়, তিনি প্রথমে খাবার নিতে অস্বীকার করেন । তখন ডেলিভারি বয় তাকে অশ্লীল ভাষা প্রয়োগ করে বলে অভিযোগ । ওই যুবতী তখন বাড়ির লোকজনকে ফোন করে ঘটনাস্থলে ডাকেন ৷ যুবতীর কাকা ঘটনাস্থলে পৌঁছন । তিনি ওই ডেলিভারি বয়ের আচরণের প্রতিবাদ করেন । অভিযোগ, ওই ডেলিভারি বয় যুবতীর কাকাকে মারধর করেন । কাকাকে বাঁচাতে গেলে তাঁকেও হেনস্থা করা হয় । যুবতী তখন কাকাকে নিয়ে মধ্যমগ্রাম থানায় লিখিত অভিযোগ দায়ের করতে যান । কিন্তু মধ্যমগ্রাম থানা অভিযোগ নিতে অস্বীকার করে। পরে শুধুমাত্র একটা জেনারেল ডায়েরি করা হয় ।

আরো পড়ুন : আগামী দিনেও মানুষের বিপদে ঝাঁপিয়ে পড়ব, বললেন সাহসী নীলাঞ্জনা

অভিযোগ তারপর থেকেই ওই ডেলিভারি বয় তাঁদের লাগাতার হুমকি দিতে থাকে । এমনকি বৃহস্পতিবার বিকেলে ওই অভিযুক্ত সদলবলে বাড়িতে ঢুকে ওই যুবতীকে হেনস্থা করে বলে অভিযোগ। তারা একটি মোটর বাইকও ভাঙচুর করে। ঘটনার পর আতঙ্কগ্রস্ত হয়ে মেয়েটির পরিবার শুক্রবার বারাসতের পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করে । ঘটনার পর থেকে আতঙ্কে রয়েছে মেয়েটির পরিবার । পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

ABOUT THE AUTHOR

...view details