পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 13, 2019, 5:39 AM IST

Updated : Aug 13, 2019, 10:34 PM IST

ETV Bharat / state

রাস্তাতেই 'তোলাবাজি'; দুর্ঘটনার পর পুলিশের গাড়ি ভাঙচুর, লাঠিচার্জ

বীজপুরে পুলিশের গাড়ির ধাক্কায় গুরুতর আহত তিনজন । স্থানীয়দের অভিযোগ, পুলিশকর্মীরা তোলাবাজি করছিলেন । সেসময় একটি গাড়ি পুলিশকে এড়িয়ে পালায় । ওই গাড়িটিকে তাড়া করতে গিয়ে পুলিশের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে নবপল্লির কাছে একটি চায়ের দোকানে ঢুকে পড়ে । সেসময় চায়ের দোকানে বেশ কয়েকজন চা খাচ্ছিলেন । গাড়ির ধাক্কায় গুরুতর জখম হন তিনজন । ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ জনতা পুলিশের গাড়িতে ভাঙচুর চালায় । খবর পেয়ে ঘটনাস্থানে পৌঁছায় বীজপুর থানার পুলিশ । অভিযোগ, গাড়ি ভাঙচুর করায় স্থানীয়দের উপর লাঠিচার্জ করে পুলিশ ।

পুলিশের গাড়ি ভাঙচুর

ব্যারাকপুর, 13 অগাস্ট : বীজপুরে পুলিশের গাড়ির ধাক্কায় গুরুতর আহত তিনজন । ব্যারাকপুর কল্যাণী এক্সপ্রেসওয়ের কাঁপা মোড়ের ঘটনা । প্রতিবাদে পুলিশের গাড়িতে ভাঙচুর চালায় উত্তেজিত জনতা । অভিযোগ, গাড়ি ভাঙচুরের অপরাধে পালটা বীজপুর থানার পুলিশ স্থানীয়দের উপর লাঠিচার্জ করে । প্রতিবাদে স্থানীয়রা গভীর রাত পর্যন্ত থানা ঘেরাও করে রাখে ।

প্রতিবাদে গভীর রাত পর্যন্ত বীজপুর থানা ঘেরাও করে স্থানীয়রা

অভিযোগ, গতকাল সন্ধ্যায় কাঁপা মোড়ের কাছে তোলা তুলছিল বীজপুর থানার পুলিশ । সেসময় একটি গাড়ি পুলিশকে এড়িয়ে পালায় । ওই গাড়িটিকে তাড়া করতে গিয়ে পুলিশের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে নবপল্লির কাছে একটি চায়ের দোকানে ঢুকে পড়ে । সেসময় চায়ের দোকানে বেশ কয়েকজন চা খাচ্ছিলেন । গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন তিনজন । গৌতম রায়, রাজু সরকার ও আর একজনের পরিচয় জানা যায়নি । জখমদের কল্যাণী জওহরলাল নেহরু হাসপাতালে নিয়ে যাওয়া হয় ।

ভিডিয়োয় দেখুন...

অন্যদিকে এই ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ জনতা পুলিশের গাড়িতে ভাঙচুর চালায় । খবর পেয়ে ঘটনাস্থানে পৌঁছায় বীজপুর থানার পুলিশ বাহিনী । অভিযোগ, গাড়ি ভাঙচুর করায় স্থানীয়দের উপর লাঠিচার্জ হয় । এলাকা থেকে চার মহিলাসহ মোট ন'জনকে ধরে নিয়ে যাওয়া হয় থানায় । স্থানীয়দের প্রশ্ন, "সাধারণ মানুষ কী দোষ করল ? কেন বাড়ি থেকে বের করে তাদের উপর লাঠিচার্জ করা হল ?" এর প্রতিবাদে গভীর রাত পর্যন্ত বীজপুর থানা ঘেরাও করে স্থানীয়রা । ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়ায় । পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।

এই ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে । যদিও তোলাবাজির অভিযোগ অস্বীকার করেছেন পুলিশ কর্তারা ।

Last Updated : Aug 13, 2019, 10:34 PM IST

ABOUT THE AUTHOR

...view details