পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

দেগঙ্গায় উদ্ধার 20 টি তাজা বোমা

দেগঙ্গার হাদিপুর-ঝিকরা এক নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকা থেকে উদ্ধার প্রায় ২০টি তাজা বোমা। বম স্কয়্যাড এসে বোমাগুলি নিষ্ক্রিয় করে। কে বা কারা কী উদ্দেশ্যে বোমাগুলি রেখেছিল তা খতিয়ে দেখছে পুলিশ।

By

Published : Apr 1, 2019, 5:13 AM IST

দেগঙ্গা থেকে উদ্ধার হওয়া বোমা

বারাসত, 1 এপ্রিল : ভোটের মুখে দেগঙ্গার হাদিপুর-ঝিকরা এক নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকা থেকে উদ্ধার হল প্রায় ২০টি তাজা বোমা। খবর পেয়ে ঘটনাস্থানে আসে দেগঙ্গা থানার পুলিশ। পরে বোমাগুলি নিষ্ক্রিয় করা হয়। কোথা থেকে বোমাগুলি এল তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

গতকাল দেগঙ্গার হাদিপুর-ঝিকরা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের চুপাড়ঝারা এলাকার একটি আমবাগানে ওই তাজা বোমাগুলি পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে দেগঙ্গা থানার পুলিশ ঘটনাস্থানে আসে। এলাকাটি ঘিরে ফেলা হয়। বেশ কয়েক ঘণ্টা ঝোপের মধ্যেই বোমাগুলি পড়ে ছিল। বম স্কয়্যাডকে খবর দেওয়া হলে তারাও দেরিতে আসে বলে অভিযোগ। পরে বিকেলের দিকে এলাকায় আসেন বম স্কয়্যাডের সদস্যরা।

এর আগেও দেগঙ্গার নুরনগর ও কালিয়ানি গ্রাম থেকে প্রচুর বোমা উদ্ধার করেছিল পুলিশ। ভোটের মুখে ফের বোমা উদ্ধারের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে গ্রামবাসীদের মধ্যে। কে বা কারা কী উদ্দেশ্যে ওই আমবাগানে বোমাগুলি রেখেছিল তা খতিয়ে দেখছে পুলিশ।

ABOUT THE AUTHOR

...view details