পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 13, 2020, 9:26 PM IST

ETV Bharat / state

হুগলির নিখোঁজ কিশোরীর সন্ধান মিলল দেগঙ্গায়

রাত অবদি রাস্তায় কিশোরীকে একা ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ হয় স্থানীয়দের। এরপর, বিষয়টি দেগঙ্গা থানায় জানায় স্থানীয়রা।

Deganga
Deganga

দেগঙ্গা, 13 নভেম্বর : হুগলি থেকে নিখোঁজ কিশোরীর সন্ধান মিলল উত্তর 24 পরগনার দেগঙ্গায়। বুধবার থেকে নিখোঁজ ছিল ওই কিশোরী। অনেক খোঁজ করেও তাঁর হদিস না পাওয়ায় স্থানীয় থানায় নিখোঁজ ডায়েরি করে পরিবার। অবশেষে গতকাল রাতে উত্তর 24 পরগনার দেগঙ্গার শ্বেতপুর এলাকা থেকে ওই কিশোরীকে উদ্ধার করে পরিবারের কাছে পৌঁছে দেয় পুলিশ।


পুলিশ জানিয়েছে, কিশোরীর বাড়ি হুগলির চন্দননগরে। ওই এলাকার এক যুবকের সঙ্গে দীর্ঘদিন ধরেই বন্ধুত্ব তাঁর। অভিযোগ, ওই যুবকই বুধবার নিজের পিসির বাড়িতে নিয়ে যায় ওই কিশোরীকে। গতকাল দুপুরে পিসির বাড়ি থেকে কিশোরীকে নিয়ে বেরিয়ে দেগঙ্গার শ্বেতপুর এলাকার একটি রাস্তার ধারে এসে ওই কিশোরীকে একা ফেলেই চম্পট দেয় অভিযুক্ত যুবক। রাত অবদি রাস্তায় কিশোরীকে একা ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ হয় স্থানীয়দের। এরপর, বিষয়টি দেগঙ্গা থানায় জানায় স্থানীয়রা।

খবর পেয়ে গতকাল রাতেই শ্বেতপুরের ওই এলাকা থেকে কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। খবর দেওয়া হয় পরিবারে। আজ পরিবারের লোকেরা দেগঙ্গা থানায় আসলে তাঁদের হাতে তুলে দেওয়া হয় ওই কিশোরীকে। তবে, এখনও পর্যন্ত অভিযুক্ত যুবকের কোনও খোঁজ পাওয়া যায়নি। তার খোঁজ চালাচ্ছে পুলিশ।

ABOUT THE AUTHOR

...view details